×

সারাদেশ

মিছিলের নগরী ময়মনসিংহ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১১ মার্চ ২০২৩, ০১:৪৭ পিএম

মিছিলের নগরী ময়মনসিংহ

ছবি: সংগৃহীত

ময়মনসিংহের সার্কিট হাউস ময়দানে শুরু হয়েছে আওয়ামী লীগের বিভাগীয় জনসভা। এতে প্রধান অতিথির ভাষণ দেবেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

আজ শনিবার (১১ মার্চ) জেলা আওয়ামী লীগের সভাপতি এহতেশামুল আলমের সভাপিতত্বে বিভাগীয় জনসভায় ময়মনসিংহ, নেত্রকোনা, শেরপুর ও জামালপুর থেকে অন্তত ১০ লাখ লোকের সমাগম হয়েছে বলে দাবি করছেন নেতারা।

জনসভায় ময়মনসিংহবাসীর জন্য ৩ হাজার ৩৩২ কোটি টাকার ‘উন্নয়ন উপহার’ দেবেন প্রধানমন্ত্রী।

দীর্ঘ সাড়ে চার বছর পর ময়মনসিংহে পা রেখেছেন প্রধানমন্ত্রী। প্রধানমন্ত্রীর এ সফর ও জনসভা সফল করতে আজ সকাল থেকে আশপাশের বিভিন্ন জেলা ও উপজেলার নেতাকর্মীরা মিছিল নিয়ে সভাস্থলে আসতে শুরু করেন। নারীরা বর্ণিল শাড়ি পরে, পুরুষরা এক রঙের টি-শার্ট পরে ও ক্যাপ মাথায় দিয়ে বাদ্য বাজিয়ে মিছিল করতে করতে সভাস্থলে আসেন।

ময়মনসিংহের জেলা প্রশাসক মোস্তাফিজার রহমান জানান, শনিবার দুপুর ১টায় প্রধানমন্ত্রী হেলিকপ্টারে ময়মনসিংহের রফিক উদ্দিন ভূঁইয়া স্টেডিয়ামে পৌঁছান। সেখান থেকে সার্কিট হাউসে গিয়ে বিশ্রাম নেয়ার পর প্রধানমন্ত্রী ৭৩টি উন্নয়ন প্রকল্প উদ্বোধন এবং ৩০টি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন। পরে বিকেল ৩টায় সার্কিট হাউস মাঠে আওয়ামী লীগ আয়োজিত বিভাগীয় জনসভায় প্রধান অতিথির বক্তব্য দেবেন প্রধানমন্ত্রী।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App