×

সারাদেশ

নির্বাচনে না এলে বিএনপি নিশ্চিহ্ন হয়ে যাবে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১১ মার্চ ২০২৩, ০৫:৩৮ পিএম

নির্বাচনে না এলে বিএনপি নিশ্চিহ্ন হয়ে যাবে

ছবি: ভোরের কাগজ

জাতীয় সংসদের সরকারি প্রতিষ্ঠান কমিটির সভাপতি সাবেক চীফ হুইপ আ স ম ফিরোজ এমপি বলেছেন, নির্বাচন এলেই বিএনপিসহ একটি গোষ্ঠী দেশকে অস্থিতিশীল করার জন্য নানা ধরণের ষড়যন্ত্র শুরু করে। মিথ্যা প্রপাগান্ডা করে বিদেশিদের কাছে দেশের বিরুদ্ধে নালিস করে। সংবিধানের পরিপন্থী পথে তারা ক্ষমতায় বসতে চায়। তারা এখন নির্বাচন করতে সাহস পাচ্ছে না। মুখে তারা নির্বাচনে অংশ গ্রহণের কথা না বললেও তৃণমূল পর্যায়ে তাদের অনেক নেতা নির্বাচন করছে। তারা উন্নয়নের কথা বলতে লজ্জা পায়। মনে রাখবেন নির্বাচনে না এলে বিএনপি নিশ্চিহ্ন হয়ে যাবে। এই স্বাধীনতা বিরোধীদের সকল ষড়যন্ত্র রুখে দিয়ে আগামি জাতীয় সংসদ নির্বাচনে নৌকায় ভোট দিয়ে দেশের অগ্রযাত্রাকে অব্যহত রাখুন।

শনিবার (১১ মার্চ) বেলা ১১ টায় বাউফলের দাশপাড়া খেজুরবাড়িয়া মাধ্যমিক বিদ্যালয় মাঠে দাশপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কমাল হোসেন খানের সভাপতিত্বে আয়োজিত ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের কর্মী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন। এ সময় তিনি আরো বলেন, প্রধানমন্ত্রীর দিক নির্দেশনায় দেশ আজ উন্নয়নের উচ্চ শিখরে ধাবমান। ইউক্রেন-রাশিয়া যুদ্ধে বিশ্বব্যাপী যে মন্দা বিরাজ করছে তার মধ্যেও বাংলাদেশের ধারাবাহিক উন্নয়নের প্রক্রিয়া দেখে বিদেশীরা হতবাক হচ্ছেন। পদ্মা সেতুর পর ঢাকায় মেট্রো রেল চালু করা হয়েছে। চট্টগ্রামে টানেল নির্মাণকাজ চলছে। দেশের সর্বত্রই উন্নয়ন কাজ চলমান রয়েছে।

আ স ম ফিরোজ নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, নির্বাচন এলে বাউফলে অনেক নতুন অতিথিদের আনাগোনা দেখা যায়। মুখে আওয়ামী লীগ বললেও তারা বহুরুপী। তৃণমূলের নেতাকর্মীদের সাথে তাদের কোন সংযোগ নেই। কালো টাকার প্রভাব দেখিয়ে আওয়ামী লীগের মধ্যে ভাঙন ধরাতে তারা জোটবদ্ধ হয়। এরা মূলতঃ আওয়ামী লীগের শক্র। এদেরকে চিহ্নিত করে রাখুন। এদের ষড়যন্ত্র রুখে দিয়ে সময়মত জবাব দেবেন।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোসারেফ হোসেন খান, মহিলা ভাইস চেয়ারম্যান মরিয়ম বেগম নিশু, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক আনিচুর রহমান, বাংলাদেশ আওয়ামী লীগ উপ কমিটির আর্ন্তজাতিক বিষয়ক সম্পাদক রায়হান শাকিব, উপজেলা যুবলীগের সভাপতি জেলা পরিষদ সদস্য শাহজহান সিরাজ, সাধারণ সম্পাদক কালাইয়া ইউপি চেয়ারম্যান এস.এম. ফয়সাল আহমেদ মনির মোল্লা এবং দাশপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সস্পাদক আতিকুর রহমান মোহনসহ উপজেলা ও বিভিন্ন ইউনিয়নের সিনিয়র নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App