×

সারাদেশ

শেরপুরে গৃহবধূকে ধর্ষণ চেষ্টার অভিযোগ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১০ মার্চ ২০২৩, ১১:৫৪ পিএম

শেরপুরের ঝিনাইগাতীতে এক গৃহবধূকে ধর্ষণ চেষ্টার অভিযোগে উঠেছে সজীব মিয়া (২৫) নামে যুবকের বিরুদ্ধে। এ ঘটনা ঘটে বুধবার (৮ মার্চ) উপজেলার গৌরিপুর ইউনিয়নের ধারাপানি গ্রামে।

সজীব মিয়া ওই গ্রামের আ. জলিলের ছেলে। জানা গেছে, ওই গৃহবধূর স্বামী একজন ভাঙ্গারি ব্যবসায়ী। প্রতিদিনের মতো গত বুধবার ভাঙারি ক্রয় করতে গ্রামে যান। বিকেল পাঁচটায় প্রতিবেশী সজীব মিয়া ওই বাড়িতে এসে ঘরে বসে ওই গৃহবধূর কাছে সিগারেট ধরানোর জন্য গ্যাসলাইট চায়।

গ্যাসলাইট দিতে ঘরে প্রবেশ করার সঙ্গে সঙ্গে সজীব মিয়া গৃহবধূর মুখ চেপে ধরে এবং জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে। এসময় ওই গৃহবধূর চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে সজীব মিয়া শরীরের কাপর ফেলে রেখে দৌঁড়ে পালিয়ে যায়।

ঘটনার পর থেকে সজীব মিয়া গা ঢাকা দেয়। অভিযোগ রয়েছে, এ ঘটনাকে পুঁজি করে স্থানীয় ইউপি সদস্য আনোয়ার হোসেনসহ একটি কুচক্রী মহল সজীব মিয়ার পরিবারের কাছ থেকে হাতিয়ে নেয় মোটা অঙ্কের অর্থ।

তারা ঘটনা ধামাচাপা দিতে ওই গৃহবধূর পরিবারকে থানা পুলিশের কাছে যেতে দিচ্ছেন না। নানাভাবে ভয়ভীতি ও প্রান নাশের হুমকি প্রদর্শন করে আসছেন। ফলে পরিবারটি এখন চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন।

এ বিষয়ে ইউপি সদস্য আনোয়ার হোসেন বলেন, ঘটনাটি আপোষ-মীমাংসার চেষ্টা চলছে। এখানে সাংবাদিকের লেখালেখি ও হস্তক্ষেপের প্রয়োজন নেই। এটা মেম্বারের এলাকা, কোনো ঘটনা ঘটলে মেম্বার চেয়ারম্যান বুঝবে। সাংবাদিকদের কোনো প্রয়োজন নেই।

গৃহবধূকে ধর্ষণ চেষ্টার বিষয়ে ঝিনাইগাতী থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল আলম ভূইয়া বলেন, অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App