×

জাতীয়

রাজধানীতে বাসের ধাক্কা, নিহত ১

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১০ মার্চ ২০২৩, ১২:৪৫ পিএম

রাজধানীতে বাসের ধাক্কা, নিহত ১

ছবি: সংগৃহীত

রাজধানীর মতিঝিলে বিদ্যুৎ অফিসের সামনে রাস্তা পারাপারের সময় দ্রুতগামী বাসের ধাক্কায় আব্দুল জলিল (৪৫) নামের এক চালক নিহত হয়েছেন। শুক্রবার (১০ মার্চ) প্রথম প্রহরে এ দুর্ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রাত সোয়া ১টার দিকে মৃত ঘোষণা করেন।

নিহত জলিলের সহকর্মী আল আমিন জানান, আব্দুল জলিল নারায়ণগঞ্জের মোক্তারপুর একটি সিমেন্ট কোম্পানির গাড়ির চালক ছিলেন। নারায়ণগঞ্জ থেকে টঙ্গীতে কাভার্ড ভ্যানে মালামাল নিয়ে যান তিনি।

তিনি জানান, টঙ্গীতে মাল আনলোড করে নারায়ণগঞ্জে ফেরার পথে ঢাকায় মতিঝিল বিদ্যুৎ অফিসের সামনে কাভার্ড ভ্যান রেখে রাস্তা পারাপারের সময় দ্রুতগামী একটি বাস তাকে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হয়ে রাস্তায় লুটিয়ে পড়েন তিনি। সেখান থেকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। আব্দুল জলিলের বাড়ি কুমিল্লা জেলার মনোহরদি থানার দরিয়া গ্রামে। তিনি নারায়ণগঞ্জ মুক্তারপুর এলাকায় থাকতেন। তার এক ছেলে এক মেয়ে আছে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App