×

খেলা

মেসির যে কথায় কেঁদেছিলেন মার্টিনেজ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১০ মার্চ ২০২৩, ০১:৪৫ পিএম

মেসির যে কথায় কেঁদেছিলেন মার্টিনেজ

ছবি: সংগৃহীত

বিশ্বের অসাধারণ ফুটবলার দের তালিকায় নাম লেখানো এক তারকা ফুটবলার লিওনেল মেসি। খেলার পাশাপাশি তিনি ব্যাক্তিগত জীবনেও একজন অসাধারণ মানুষ। এ সকল কথা জানিয়েই এক আবেগঘন মুহূর্তের কথা জানালেন মার্টিনেজ।

সম্প্রতি গোল ডটকমকে দেওয়া এক সাক্ষাৎকারে এসব কথা জানিয়েছেন মার্টিনেজ।

কোপা আমেরিকার ফাইনালে ব্রাজিলকে হারিয়ে ২৮ বছর পর কোনো বড় শিরোপা জিতেছিল আর্জেন্টিনা। লিওনেল মেসি পেয়েছিলেন ক্যারিয়ারের প্রথম আন্তর্জাতিক শিরোপা। এই ম্যাচের আগেই সতীর্থদের উদ্দেশ্যে বক্তব্য দিয়েছিলেন অধিনায়ক মেসি। এই দলের সদস্য ছিলেন সেই সময়ে সদ্য বাবা হওয়া এমিলিয়ানো মার্টিনেজ। ফাইনাল খেলার জন্য তিনি নিজের মেয়েকে পর্যন্ত দেখতে যাননি। এই গোলকিপারের এমন ত্যাগের কথা উল্লেখ্য করে মেসি বলেছিলেন, মার্টিনেজের জন্য হলেও তাদের শিরোপা জেতা উচিত।

অধিনায়কের এমন বক্তব্যে আবেগঘন হয়ে পড়েছিলেন মার্টিনেজ। একই সঙ্গে মেসির এই বাক্যগুলো বেশ অনু্প্রাণিতও করেছে দলের সদস্যদের।

তিনি বলেন, সত্যিই আমি অনুভব করেছি যে, আমি কাঁদতে ছিলাম। কারণ মেসি আমার মেয়ের কথা উল্লেখ করেছিল। আমার স্ত্রী ফাইনালের (কোপা আমেরিকা) ১০ দিন আগে মেয়ের জন্ম দিয়েছিল। মেসি বলেছিল, এখানে আমাদের সঙ্গে থাকার জন্য সে তার নবজাতক কন্যাকে দেখেনি, এটা নিশ্চিত কর যেন কোপার শিরোপা আমরা তাকে উপহার দিতে পারি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App