×

খেলা

পিএসজিতে জাতীয় দলের মতো খেলেন না মেসি!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১০ মার্চ ২০২৩, ০৯:৪২ পিএম

পিএসজিতে জাতীয় দলের মতো খেলেন না মেসি!

ছবি: সংগৃহীত

চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলো থেকে পিএসজি বিদায় নেয়ার পর বিশ্বকাপজয়ী লিওনেল মেসির পারফরম্যান্স নিয়ে আরএমসি স্পোর্টসকে দেয়া এক সাক্ষাৎকারে প্রশ্ন উত্থাপন করেছেন সাবেক ফ্রান্স ও পিএসজি ফরোয়ার্ড জেরম রোথেন। তার মতে, যে মেসিকে কাতারে দেখা গেছে, পিএসজির হয়ে সেই মেসি ছিলেন না!

রোথেন বলেন, মজার বিষয় হলো কাতারে আমরা মেসির খেলা দেখেছি। তার গতিবিধি, নিজের সর্বোচ্চ দেয়ার চেষ্টা দেখেছি। জাতীয় দল ভিন্ন বিষয়, এটা মানতে আমার আপত্তি নেই। কিন্তু রাজধানীতে অবস্থিত ক্লাবটিকেও (পিএসজি) সম্মান করতে হবে। খবর ডেইলি মেইলের।

মেসি পিএসজি থেকে মোটা অঙ্কের বেতন নেন। ওই বেতনে তার বিলাসি জীবন চলে। কিন্তু সেভাবে তিনি খেলার চেষ্টা করেন না বলেও অভিযোগ তুলেছেন। এমনকি মৌসুমে লিও পিএসজির হয়ে ১৮ গোল করলেও তা ঠিক মতো কাজে এসেছে কিনা তা নিয়েও প্রশ্ন তুলেছেন সাবেক পিএসজি ফুটবলার।

তিনি বলেন, মেসির বিলাসি জীবন ও স্ট্যাটাস ঠিক রাখতে যেটা দরকার (বেতন) সেটা তাকে পিএসজি দেয়। পিএসজি তার পায়ে লুটোপুটি খেয়েছে। কারণ তারা ধরে নিয়েছে, মেসি পিএসজিতে এসে তাদের চ্যাম্পিয়ন্স লিগ জেতাবে, কিন্তু সে কিছুই জিততে পারেনি।

পিএসজির হয়ে মেসির গোল সংখ্যা নিয়ে ফ্রান্সের সাবেক ফরোয়ার্ড বলেছেন, মেসি পিএসজি থাকতে চায় না। সে (মেসি) বলছে, সে মানিয়ে নেয়ার চেষ্টা করছে। কিসের সঙ্গে মানিয়ে নেয়ার চেষ্টা করছে? সে মৌসুমে ১৮ গোল করেছে ও ১৬ গোলে সহায়তা দিয়েছে। কিন্তু সেগুলো কাদের বিপক্ষে অ্যাঞ্জার্স ও ক্লারমোন্টের বিপক্ষে? দরকারের সময় তাকে খুঁজে পাওয়া যায় না।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App