×

বিনোদন

জিতকে যেমন লাগে মিমের

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১০ মার্চ ২০২৩, ১০:০০ পিএম

জিতকে যেমন লাগে মিমের

বিদ্যা সিনহা মিম। ফাইল ছবি

জিতকে যেমন লাগে মিমের

এ সময়ের জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। সিনেমা নিয়েই পুরোদমে ব্যস্ত রয়েছেন। সম্প্রতি এ অভিনেত্রী ভারতের কলকতায় নতুন একটি সিনেমার শুটিং শেষ করেছেন। নতুন সিনেমা, বর্তমান ব্যস্ততা ও সমসাময়িক প্রসঙ্গ নিয়ে সম্প্রতি গণমাধ্যমে সাক্ষাৎকার দিয়েছেন তিনি।

  • নিজের কাজের প্রশংসা পেতে কেমন লাগে? নিজের প্রশংসা শুনতে কার না ভালো লাগে। দর্শক আমাকে ভালোবাসেন এটিই আমার পরম পাওয়া। আমি তাদের ভালোবাসার কোনো প্রতিদান দিতে পারব না জানি, তবে ভালো ভালো কাজ করে দর্শকদের বিনোদন দিয়ে যাওয়ার সর্বাত্মক চেষ্টা করব সব সময়।
  • এখন কী নিয়ে ব্যস্ত আছেন? কলকাতা থেকে ‘মানুষ’ নামে একটি সিনেমার শুটিং শেষ করে এসেছি। এ সিনেমায় সুপারস্টার জিতের সঙ্গে আমি অভিনয় করছি। সিনেমাটি নির্মাণ করছেন বাংলাদেশের সঞ্জয় সমাদ্দর। এছাড়া, কয়েকটি নতুন প্রজেক্ট হাতে আছে। এগুলো এক এক করে শেষ করব। নতুন প্রজেক্ট নিয়েও কথা চলছে। চূড়ান্ত হলে জানাব।
  • জিতের সঙ্গে কাজ করার অভিজ্ঞতা কেমন? জিৎ দা’র কথা নতুন করে বলার কিছু নেই। তিনি সুপারস্টার। তার সঙ্গে আগেও অভিনয় করেছি ‘সুলতান: দ্য সেভিয়ার’ নামে একটি সিনেমায়। খুব ভালো লেগেছে সে কাজটি। আবার নতুন করে কাজ করেছি। এ অনুভূতি অবশ্যই আনন্দের। এ সিনেমার শুটিং শেষ করেছি টানা কাজ করে। আমরা আনন্দের সঙ্গে কাজ করেছি। আশা করছি, দর্শক ভালো কিছু পাবেন।
  • এ সিনেমায় আপনার চরিত্র কেমন? আসলে সিনেমা মুক্তির আগে এ বিষয়ে বিস্তারিত কথা বলতে চাই না। তবে এ সিনেমায় আমাকে মন্দিরা নামে একজন পুলিশ অফিসার হিসাবে দেখা যাবে। এতটুকু বলতে পারি ‘মানুষ’ সিনেমাটি মানুষের মন জয় করে নেবে।
  • এখন তো ওয়েব নাটক, বিজ্ঞাপনেও আপনাকে কম দেখা যাচ্ছে। এটা কি সিনেমার ব্যস্ততার কারণে? বিষয়টি এমন নয়। বিজ্ঞাপন ও ওটিটিতে আমি কাজ করছি। মাঝে মাঝে ফটোশুটোর কাজও করি। গত সপ্তাহেও ‘মেট্রো ফ্যাশন’ নামে একটি হাউজের ফটোশুটের কাজ করেছি। ওটিটিতেও আমার অভিনীত কয়েকটি কাজ প্রকাশ হয়েছে। আগামীতেও করব। এটা ঠিক যে সিনেমার ব্যস্ততার কারণে বিজ্ঞাপন কিংবা নাটকে অনুপাতিক হারে কাজ হয়তো কম হচ্ছে। সমস্যা হচ্ছে, অনেক সময় গল্প পছন্দ হয় কিন্তু সময় থাকে না অভিনয় করার। ওটিটিতে ভালো গল্প ও চরিত্রের প্রস্তাব পেলে সময় সুযোগে কাজ করার আগ্রহ আমার আছে।
  • আপনি তো লেখালেখিও করেন। নতুন কোনো বই লিখছেন? লেখালেখি আমি শখের বশে করে থাকি। এখন খুব একটা সময় পাই না লেখালেখি করার জন্য। তাছাড়া একসঙ্গে অনেক কাজ করলে ফলাফলও ভালো হবে না। সে জন্য এখন লেখালেখি নিয়ে কোনো পরিকল্পনা নেই।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App