×

বিনোদন

ঘর ভাঙলো অভিনেত্রী শুভাঙ্গির

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১০ মার্চ ২০২৩, ০৮:৪৮ পিএম

ঘর ভাঙলো অভিনেত্রী শুভাঙ্গির

শুভাঙ্গি আত্রে

ঘর ভাঙলো অভিনেত্রী শুভাঙ্গির

শুভাঙ্গি আত্রে

দুই দশক পর সংসার ভেঙে গেল ‘ভাবিজি ঘর পার হ্যায়’ খ্যাত অভিনেত্রী শুভাঙ্গি আত্রের। এক বছর আলাদা থাকার পর বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নেন বলে জানিয়েছেন এই অভিনেত্রী। ভারতীয় একাধিক গণমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে শুভাঙ্গী জানিয়েছেন, পীযূষ ও তার সম্মতিতে বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন। বিয়ে ভেঙে গেলেও মেয়ের দেখাশোনা দুজনেই করবেন।

শুভাঙ্গি আত্রে বলেন, ‘পারস্পরিক সম্মান, সাহচার্য, বিশ্বাস ও বন্ধুত্ব। আমরা আমাদের বিভেদ উপলব্ধি করতে পেরেছি। কিন্তু নিজেদের মধ্যে দ্বিমত সমাধান করতে পারিনি। গত এক বছর আলাদা থেকেছি। দুজনেই বিয়ে টিকিয়ে রাখার চেষ্টা করেছি। কিন্তু কাজ হয়নি। সর্বশেষ বিয়েবিচ্ছেদের সিদ্ধান্ত নেই।’ খবর এনডিটিভির।

শুভাঙ্গির ভাষ্য, এটি এখনো অনেক কঠিন। আমার কাছে পরিবারই প্রথম প্রাধান্য। আমরা সবাই আমাদের চারপাশে পরিবারকে চাই। তবে জীবনের এমন কিছু ক্ষতি আছে, যা কখনো পুষিয়ে নেওয়া যায় না। এত বছরের সম্পর্ক ভেঙে গেলে মানসিক চাপ তৈরি হবেই। এই প্রভাব আমার মধ্যে পড়েছে। তারপরও আমাদেরকে এই সিদ্ধান্ত নিতে হয়েছে। মানসিক স্থিতিশীলতা প্রয়োজন। আমি বিশ্বাস করি, প্রতিকূল পরিবেশ কোনো না কোনো শিক্ষা দেবেই।

২০০৩ সালে পিয়ূষ নামে এক ব্যক্তির সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন শুভাঙ্গি। বিয়ের দুই বছর পর তাদের সংসারে আছে একটি মেয়ে সন্তান। বর্তমানে তার বয়স ১৭ বছর। এ বিষয়ে শুভাঙ্গি বলেন, ‘মেয়ে তার বাবা-মা দুজনের কাছ থেকেই ভালোবাসা ডিজার্ভ করে। আমি তার বাবার ভালোবাসা থেকে তাকে বঞ্চিত করব না। প্রতি রবিবার মেয়েকে দেখতে আসে পিয়ূষ।’

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App