×

জাতীয়

রাশিদা হোসেন চৌধুরীর নবম মৃত্যুবার্ষিকীতে দোয়া, মিলাদ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৯ মার্চ ২০২৩, ০৫:১৫ পিএম

রাশিদা হোসেন চৌধুরীর নবম মৃত্যুবার্ষিকীতে দোয়া, মিলাদ

কর্ণফুলী গ্রুপের প্রতিষ্ঠাতা ভাইস চেয়ারম্যান মরহুমা রাশিদা হোসেন চৌধুরীর নবম মৃত্যুবার্ষিকীতে রাজধানীর কাকরাইলস্থিত এইচ আর ভবনে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। ছবি: ভোরের কাগজ

কর্ণফুলী গ্রুপের প্রতিষ্ঠাতা ভাইস চেয়ারম্যান মরহুমা রাশিদা হোসেন চৌধুরীর নবম মৃত্যুবার্ষিকী পালন করা হয়।

দিবসটি উপলক্ষে মরহুমার পরিবারের পক্ষ থেকে রাজধানীর কাকরাইলের এইচআর ভবনের এইচ আর অডিটরিয়ামে বৃহস্পতিবার (৯ মার্চ) দুপুরে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া ও মিলাদ মাহফিল শেষে জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের সিনিয়র পেশ ইমাম মাওলানা মুফতি মিজানুর রহমান বিশেষ মোনাজাত পরিচালনা করেন।

মোনাজাতে হেদায়েত হোসেন চৌধুরী, তার পিতা মরহুম সাদাত হোসেন চৌধুরী, মাতা মরহুমা নূরজাহান বেগম চৌধুরী ও স্ত্রী মরহুমা রাশিদা হোসেন চৌধুরী ও তার বাবা মরহুম আবদুল জব্বার চৌধুরী, মাতা মরহুমা ফাতেমা খাতুন চৌধুরী, মরহুম আশ্রাফ উদ্দিন আহমেদ, মরহুমা মাজেদ খাতুন, মরহুম জহুর হোসেন চৌধুরী, মরহুম এলিজাবেথ কিটলিং চৌধুরীসহ ঘনিষ্ঠ স্বজনদের মধ্যে যারা কবরবাসী হয়েছেন তাদের সবার রূহের মাগফেরাত কামনা করা হয়। এছাড়া, মরহুমের তিন সন্তানসহ তাদের পরিবারের সব সদস্যের সুন্দর জীবনযাপন পরিচালনার সুযোগদানের জন্য আল্লাহর দরবারে প্রার্থনা জানানো হয়।

এই দোয়া ও মিলাদ মাহাফিল আয়োজন করেন, মরহুম হেদায়েত হোসেন চৌধুরী ও মরহুমা রাশিদা হোসেন চৌধুরীর বড় ছেলে এইচআরসি গ্রুপের চেয়ারম্যানেএবং যায়যায়দিনের সম্পাদকমণ্ডলীর সভাপতি ও প্রকাশক সাঈদ হোসেন চৌধুরী, মেজো ছেলে মাল্টিড্রাইভ গ্রুপের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক সাদেক হোসেন চৌধুরী, ছোট ছেলে ঢাকা-৯ আসনের সংসদ সদস্য এবং কর্ণফুলী গ্রুপের চেয়ারম্যান ও ভোরের কাগজের প্রকাশক সাবের হোসেন চৌধুরী, রেহানা চৌধুরী, নাতি হামদান হোসেন চৌধুরী, রাইমাহ্ চৌধুরী, আরাজুল আলম চৌধুরী, আলিসা বাবর চৌধুরী, তাবাস্সুম আশরাফ, আরশ আল আজিজ। দোয়া মাহফিলে এইচআরসি গ্রম্নপের বিভিন্ন প্রতিষ্ঠানের পদস্থ কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, বিশিষ্ট সমাজসেবিকা ও শিক্ষানুরাগী রাশিদা হোসেন চৌধুরী ২০১৪ সালের ৯ মার্চ সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে ইন্তেকাল করেন। রাজধানীর পরীবাগের যে বাসভবনে স্বামী-সন্তান ও নাতি-নাতনিদের নিয়ে সুখে-দুঃখে জীবনের সুদীর্ঘ ৩০ বছর কাটিয়েছেন তিনি, সেই বাড়ির ছায়াঘেরা আঙিনায় তাকে সমাহিত করা হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App