×

সারাদেশ

বেয়াইনকে নিয়ে ঘুরতে গিয়ে প্রাণ হারালেন বেয়াই

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৯ মার্চ ২০২৩, ০৭:৫৪ পিএম

বেয়াইনকে নিয়ে ঘুরতে গিয়ে প্রাণ হারালেন বেয়াই

ছবি: ভোরের কাগজ

ফরিদপুরের বোয়ালমারীতে ওভারটেক করতে গিয়ে এক মোটরসাইকেল চালকের নিহতের ঘটনা ঘটেছে।

নিহত মোটরসাইকেল চালকের নাম মো. শামিম মোল্যা (২০)। তিনি পেশায় একজন রাজমিস্ত্রি ছিলেন। নিহত শামীম বোয়ালমারী পৌরসভার ৯ নং ওয়ার্ডের কলারন গ্রামের অহম মোল্যার ছেলে।

বৃহস্পতিবার (৯ মার্চ) বিকেল সাড়ে ৫টার দিকে মাইজকান্দি-ভাটিয়াপাড়া আঞ্চলিক মহাসড়কের গঙ্গানন্দপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছেন মোটরসাইকেলের অপর ২ আরোহী।

আহতরা হলেন- একই গ্রামের বাসিন্দা ও নিহতের চাচাতো ভাই মফিজুল ইসলাম (২২) এবং বোয়ালমারী পৌরসভার ৫ নং ওয়ার্ডের বাসিন্দা ও সম্পর্কে বেয়াইন সুমাইয়া ইসলাম (১৯)। সুমাইয়া স্থানীয় কাদিরদী কলেজের উচ্চ মাধ্যমিকের ২য় বর্ষের ছাত্রী।

প্রত্যক্ষদর্শী ৩ নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য জাহাঙ্গীর আলম বলেন, শামীম আরো দুইজনকে নিয়ে মোটরসাইকেলযোগে দ্রুতগতিতে উপজেলার শেখর ইউনিয়নের সহস্রাইলের দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে মাইজকান্দি-ভাটিয়াপাড়া আঞ্চলিক মহাসড়কের শেখর ইউনিয়নের গঙ্গানন্দপুর নামক স্থানে অপর একটি মোটরসাইকেলকে ওভারটেক করতে গেলে মোটরসাইকেলের সাথে ধাক্কা লাগে।

এ সময় চালক শামীম মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে সড়কের পাশে রাখা গাছের গুঁড়ির সাথে সজোরে ধাক্কা খায়। এতে ঘটনাস্থলেই শামীমের মৃত্যু ঘটে।

আহত মোটরসাইকেলের আরোহী মফিজুল ইসলামকে (২২) বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অপর আহত সুমাইয়া ইসলামকে (১৯) বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগ থেকে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে বোয়ালমারী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আব্দুল ওহাব বলেন, মোটরসাইকেলটি শামীম বেপরোয়া গতিতে চালাচ্ছিলেন। চালকসহ কারোরই হেলমেট ছিল না। অপর একটি মোটরসাইকেলকে ওভারটেক করতে গিয়ে এ দুর্ঘটনা ঘটে। সড়কের পাশে থাকা গাছের গুঁড়ির সাথে ধাক্কা খেয়ে শামীমের মৃত্যু ঘটেছে। লাশের সুরতহাল করা হয়েছে। এ ব্যাপারে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App