×

সারাদেশ

ছেলের দেনার দায়ে বাবার আত্মহত্যা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৯ মার্চ ২০২৩, ১০:১৭ এএম

ছেলের দেনার দায়ে বাবার আত্মহত্যা

ফাইল ছবি

নওগাঁর আত্রাইয়ে ছেলের দেনার দায়ে বিষপানে আত্মহত্যা করেছেন এক বাবা। মঙ্গলবার (৭ মার্চ) উপজেলার সদুপুর গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় পাওনাদারসহ ৪ জনকে আসামি করে আত্রাই থানায় একটি মামলা করেছেন মৃত কফিল উদ্দিনের (৫০) স্ত্রী জাহেরা বিবি।

স্থানীয় সূত্রে জানা যায়, ওই গ্রামের কফিল উদ্দিনের ছেলে জাকির হোসেন (২৬) আত্রাই রেলওয়ে স্টেশন সংলগ্ন একটি মোবাইলফোনের দোকানে দীর্ঘ প্রায় ১২ বছর ধরে কর্মচারী হিসেবে কাজ করতেন। এরই মাঝে জাকির হোসেন ওই দোকানসহ বিভিন্ন লোকজনের নিকট থেকে মোটা অংকের টাকা নিয়ে উধাও হয়ে যায়। পরে তাকে খোঁজাখুজি করে উদ্ধার করার পর তার পিতার জিম্মায় দিয়ে দেয়া হয়। এ সময় গ্রাম্য বৈঠকে জাকির হোসেনের দেনা পরিশোধের জন্য তার পরিবার ৬ মাস সময় নেয়।

এদিকে ছেলের মোটা অঙ্কের দেনার দায়ে মানসিক অস্বস্তিতে পড়েন জাকির হোসেনের পিতা কফিল উদ্দিন। মঙ্গলবার দুপুরে নিজ বাড়িতে গ্যাস ট্যাবলেট (পোকা মারার ওষুধ) খেয়ে গুরুতর অসুস্থ্য হয়ে পড়েন তিনি। পরে লোকজন তাকে উদ্ধার করে আত্রাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখান থেকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। রাজশাহী যাবার পথে তিনি মারা যান। এ ঘটনায় মৃত কফিল উদ্দিনের স্ত্রী জাহেরা বিবি বাদি হয়ে আত্মহত্যার প্ররোচনার অভিযোগ এনে ৪ জনকে আসামি করে আত্রাই থানায় একটি মামলা দায়ের করেছেন।

আত্রাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারেকুর রহমান বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগাঁ মর্গে প্রেরণ করা হয়েছে। মামলাটি তদন্তাধিন রয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App