×

সারাদেশ

স্পিরিট পানে তিনজনের মৃত্যু: মূলহোতা আটক

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৮ মার্চ ২০২৩, ০৭:৩৫ পিএম

স্পিরিট পানে তিনজনের মৃত্যু: মূলহোতা আটক

ছবি: ভোরের কাগজ

ঝিনাইদহের কালীগঞ্জে বিষাক্ত স্পিরিট পানে তিনজনের মৃত্যুর ঘটনায় এ্যালকোহল বিক্রেতা রেজা হোমিও হলের মালিক রেজাউল ইসলামকে আটক করেছে পুলিশ।

বুধবার (৮ মার্চ) সকালে উপজেলার বারোবাজার এলাকা থেকে তাকে আটক করা হয়। পরে পুলিশ তাকে নিয়ে তার ব্যবসা প্রতিষ্ঠানে অভিযান চালিয়ে স্বীকারোক্তি অনযায়ী কয়েকটি নিষিদ্ধ মেয়াদয়োত্তীর্ণ এ্যালকোহল ভর্তি বোতল উদ্ধার করে।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার রাতে কালীগঞ্জ শহরের আড়পাড়া নদীপাড়া এলাকার ভাংড়ী ব্যাবসায়ী জাহাঙ্গীর খাঁ (৩৬), রিকসাচালক ও একই এলাকার বিপুল দাস (৪৫) ও মধুগঞ্জ বাজার ঢাকালে পাড়ার রাজিব হোসেন (২৬) কথিত রেজাউল ইসলামের দোকান থেকে স্পিরিট সেবন করে ওই রাতেই মারা যায়। এ ব্যাপারে নিহতের পরিবার বাদী হয়ে রেজাউল ইসলামের নামে কালীগঞ্জ থানায় মামলা দায়ের করে। আলোচিত এ মামলায় এালকোহল বিক্রির হোতা রেজাউল ইসলামকে খুঁজছিল পুলিশ। কিন্ত রেজাউল ইসলাম ব্যবসা প্রতিষ্ঠান তালাবদ্ধ রেখে পলাতক ছিল।

বুধবার গোপন সংবাদের ভিত্তিতে বারোবাজার নামক স্থান থেকে তাকে পুলিশ আটক করে। এ মামলার তদন্তকারী পুলিশ কর্মকর্তা কালীগঞ্জ থানার এস আই সেকেন্দার আলী জানান, এ্যালকোহল মাদকাসক্তরা নেশা দ্রব্য হিসেবে সেবন করে থাকে। কালীগঞ্জ শহরের মেইন বাসস্ট্যান্ডে হোমিও চিকিৎসার আড়ালে রেজাউল ইসালাম নিষিদ্ধ নেশা দ্রব্য এ্যালকোহল বিক্রি করে থাকে। নিহতদের পরিবারের সদস্যরা কয়েক দফা তার দোকানে গিয়ে ক্ষতিকর এ দ্রব্য বিক্রি না করার অনুরোধ করলেও সে কর্ণপাত করেনি। কালীগঞ্জ থানার ওসি আব্দুর রহিম মোল্যা জানান, এ্যালকোহল পানে ৩ নিহতের ঘটনায় বিক্রেতা রেজাউল ইসলামকে বুধবার পুলিশ আটক করেছে। তার স্বীকারোক্তি মতে মেইন বাসস্ট্যান্ড সংলগ্ন হোমিও চিকিৎসান্দ্রে থেকে বেশ কিছু এ্যালকোহল উদ্ধার করেছে পুলিশ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App