×

বিনোদন

শ্রদ্ধাকে নিয়ে সন্দেহ আলিয়ার, বিপাকে রণবীর কাপুর

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৭ মার্চ ২০২৩, ১২:০২ পিএম

শ্রদ্ধাকে নিয়ে সন্দেহ আলিয়ার, বিপাকে রণবীর কাপুর

ছবি: সংগৃহীত

রণবীর কাপুর ও শ্রদ্ধা কাপুর অভিনীত বলিউড সিনেমা ‘তু ঝুঠি ম্যায় মক্কার’ মুক্তি পেতে যাচ্ছে আগামী বুধবার (৮ মার্চ)। জোর কদমে চলছে এর প্রচারনা। তবে এক সঙ্গে নয়, নায়ক-নায়িকা প্রচার চালাচ্ছে আলাদাভাবে। তাই এ নিয়ে প্রশ্নের মুখে পড়েছে রণবীর কাপুর।

অনেকের ধারণা, রণবীরের স্ত্রী আলিয়া ভাট শ্রদ্ধার সঙ্গে না মিশতে বলেছেন! বিয়ের পর রণবীরকে নিয়ে একটু বেশিই চিন্তিত আলিয়া। কারণ, স্বামীর অতীত প্রেমের ইতিহাস। তাই অন্য নায়িকার থেকে ‘প্রেমিকপুরুষ’ স্বামীকে দূরে থাকার নাকি নির্দেশ দিয়েছেন আলিয়া। আসলেও কী তাই?

তাহলে এ সিনেমার শুটিংয়ের সময় কোথায় ছিলেন তারা? প্রচারণায় এসেই বা কেন আলিয়ার এমন নিষেধাজ্ঞা? এমন প্রশ্নের মুখোমুখি যখন হচ্ছেন তখন শ্রদ্ধার সঙ্গে সিনেমার প্রচার না করা নিয়ে সাফাই গাইলেন রণবীর।

রণবীর বলেন, ও (আলিয়া) কেন নিষেধ করবে? অযথাই গুজব ছড়ানো হচ্ছে। এমন কথা কেউ বলেনি। বিতর্ক তৈরির দরকার নেই। আজকাল আমার জীবনে কোনো বিতর্ক নেই। আমরা প্রথমবার একসঙ্গে কাজ করেছি। নির্মাতা চাইছেন, আমাদের রসায়ন প্রথমবার বড় পর্দায়ই দেখুক দর্শক। তাই পৃথকভাবে প্রচারে অংশ নিচ্ছি আমরা।

এদিকে রণবীর কাপুর একাকী সিনেমার প্রচারে অংশ নিলেও আলিয়া ভাট কিন্তু কাশ্মীরে অন্য রণবীরের (রণবীর সিং) হাত ধরে ‘রকি অউর রানি কি প্রেমকাহানি’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত আছেন আলিয়া।

বর্তমানে রণবীর কাপুরের হাতে রয়েছে সন্দীপ রেড্ডি ভঙ্গার নতুন সিনেমা ‘অ্যানিমেল’। প্রখ্যাত গায়ক কিশোর কুমারের বায়োপিকেও তিনি অভিনয় করবেন বলে জানা গেছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App