×

সারাদেশ

শেরপুরে ট্রাকচালককে মারধর, সার সরবরাহ বন্ধ ঘোষণা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৭ মার্চ ২০২৩, ১১:৫১ এএম

শেরপুরে ট্রাকচালককে মারধর, সার সরবরাহ বন্ধ ঘোষণা

ছবি: ভোরের কাগজ

শেরপুরের ঝিনাইগাতীতে বাফার গোডাউনের কর্মকর্তার লোকদের হাতে ৪ জন ট্রাক চালককে মারধরের ঘটনায় গোডাউনে সার সরবরাহ বন্ধ ঘোষণা করা হয়েছে।

সোমবার (৬ মার্চ) বিকেলে বাফার গোডাউনের সামনে এ ঘটনা ঘটে। মারধরের শিকার ট্রাক চালকরা হলেন,সুমন মিয়া, রাজন মিয়া, মিরাজ আলীও বিপুল মিয়া।

এ ঘটনার প্রতিবাদে ও বিচারের দাবিতে ঝিনাইগাতী উপজেলা ট্রাকচালক শ্রমিক ইউনিয়নের পক্ষ থেকে বাফার গোডাউনে অনির্দিষ্টকালের জন্য সার সরবরাহ ও পরিবহন বন্ধ ঘোষণা করা হয়েছে।

ট্রাকচালকরা জানান, নিয়ম অনুযায়ী দেশের বিভিন্ন স্থানের সার কারখানা থেকে ট্রাকভর্তি সার সরাসরি বাফার গোডাউন আনার কথা। পরে বাফার গোডাউন থেকে ডিলারদের কাছে সরবরাহ করার কথা। কিন্তু বাফার গোডাউনের কর্মকর্তা নজরুল ইসলাম তা না করে কারখানা থেকে সার সরাসরি রাস্তায় ডিলারদের কাছে কালোবাজারে বিক্রি করে আসছেন। ট্রাকচালকরা গোডাউনের কর্মকর্তা নজরুল ইসলামের এ দুর্নীতির ঘটনা ফাঁস করে দেয়।

এতে গোডাউনের কর্মকর্তার লোকজন ক্ষিপ্ত হয়ে বিকাল ৫ টায় ওইসব ট্রাকচালদের মারধর করে। এ ঘটনার পরপরই ট্রাকভর্তি সার রেখে চালকরা ঘটনাস্থল ত্যাগ করেন।

রাতে উপজেলা ট্রাকচালক শ্রমিক ইউনিয়নের সভাপতি সিরাজুল ইসলাম সাংবাদিক সম্মেলন ডেকে এ ন্যক্কারজনক ঘটনার তীব্র নিন্দা জানিয়ে ঘটনার প্রতিবাদ ও বিচারের দাবিতে অনির্দিষ্টকালের জন্য গোডাউনে সার সরবরাহ ও পরিবহন বন্ধ ঘোষণা করেন। আজ মঙ্গলবার এ রিপোর্ট লেখা পর্যন্ত শ্রমিক ধর্মঘট অব্যাহত রয়েছে।

এ বিষয়ে বাফার গোডাউনের কর্মকর্তা নজরুল ইসলামের সঙ্গে কথা হলে তিনি বলেন আমি ইউএনও সাহেবের অফিসে ছিলাম এ বিষয়ে আমি কিছুই জানি না।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App