×

সারাদেশ

সড়কে ঝরলো পাঁচ প্রাণ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৬ মার্চ ২০২৩, ০১:০৩ পিএম

সিরাজগঞ্জের তাড়াশ ও বাগেরহাটের ফকিরহাটে পৃথক দুর্ঘটনায় মোট পাঁচজন নিহত হয়েছেন।

সোমবার (৬ মার্চ) সকাল সাড়ে ৬টার দিকে ঘটনা দু’টি ঘটে।

সিরাজগঞ্জের তাড়াশে অজ্ঞাত গাড়ির চাপায় মোটরসাইকেল আরোহী তিনজন নিহত হয়েছেন। নিহতরা হলেন, সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার ধুলঘাগড়াখালি গ্রামের বারেক সরকারের ছেলে আলমগীর হোসেন (২২), রাজশাহীর পুটিয়ার নন্দনপুরের হেলাল উদ্দিনের ছেলে সুজন সরকার (২১)। তারা দু’জন নাটোর জেলার নবাব সিরাজউদ্দদৌলা (এনএস) কলেজের অনার্স প্রথম বর্ষের শিক্ষার্থী। আর অন্যজন হলেন, নাটোর জেলা সদরের চানপুর গ্রামের মোনায়েম হোসেনের ছেলে সিয়াম আহম্মেদ (২০)। তিনি সাধুপাড়া-পীরগঞ্জ স্কুলের এসএসসি পরীক্ষার্র্থী।

স্থানীয়রা জানান, সোমবার সকালে একটি মোটরসাইকেলে করে তিনজন আরোহী মন্নাননগর থেকে কাছিকাটার দিকে যাচ্ছিলেন। আর এ সময় অজ্ঞাত গাড়ি ঢাকার দিকে যাওয়ার সময় হাটিকুমরুল বনপাড়া মহাসড়কের মন্নাননগর পেট্রোল পাম্পের কাছে আসলে মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী তিনজন নিহত হন।

বিষয়টি নিশ্চিত করে তাড়াশ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. নুরে আলম জানান, খবর পেয়ে হাটিকুমরুল হাইওয়ে থানা পুলিশ তাড়াশ থানা পুলিশের সহযোগিতায় মরদেহ তিনটি উদ্ধার করে।

অন্যদিকে বাগেরহাটের ফকিরহাট উপজেলার ঢাকা-খুলনা মহাসড়কের চেয়ারম্যান বাড়ি মোড়ে দাঁড়িয়ে থাকা বালুভর্তি ট্রাকের পেছনে মাছবোঝাই অপর ট্রাকের ধাক্কায় চালকের দুই সহযোগী নিহত হন। তবে নিহতদের নামঠিকানা জানা যায়নি।

মোল্লাহাট হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী হাসান জানান, চাকা পাংচার হয়ে যাওয়ায় উপজেলার ঢাকা-খুলনা মহাসড়কের চেয়ারম্যান বাড়ি মোড়ে বালুভর্তি ট্রাকটি থামিয়ে মেরামতের কাজ করছিলেন চালক। সকাল সাড়ে ৬টার দিকে গোপালগঞ্জ থেকে খুলনাগামী দ্রুতগতির মাছবোঝাই ট্রাক দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই দুই ট্রাক চালকের সহকারী নিহত হন। মরদেহ বাগেরহাট জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে জানান ওসি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App