×

পুরনো খবর

নোবিপ্রবি ট্যুরিজম ক্লাবের নেতৃত্বে সাব্বির-সানজিদ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৬ মার্চ ২০২৩, ০৮:৫৮ পিএম

নোবিপ্রবি ট্যুরিজম ক্লাবের নেতৃত্বে সাব্বির-সানজিদ

ছবি: ভোরের কাগজ

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) ট্যুরিজম ক্লাবের ২০২৩-২৪ কার্যকরী বর্ষের নির্বাচনে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের শিক্ষার্থী মিফতাহুল হাসান সাব্বির এবং সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন একই বিভাগের আরেক শিক্ষার্থী সানজিদ ইসলাম।

সোমবার (৬ মার্চ) দুপুর দেড়টার সময় প্রধান নির্বাচন কমিশনার সঞ্জয় কুমার রয়ের উপস্থিতি ফলাফল ঘোষণা করেন ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের চেয়ারম্যান সোহেল মোহাম্মদ নাফি।

এর আগে সকাল ৯ টা থেকে দুপর ১ টা পর্যন্ত বিরতিহীন ভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।নির্বাচনে বিভিন্ন পদে পঞ্চাশ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

নতুন কমিটির সাধারণ সম্পাদক বলেন, আমাকে নির্বাচিত করায় সকলের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি। ক্লাবকে সুদৃঢ় এবং সুন্দর আগামী রচনায় শিক্ষার্থীদের মানোন্নয়নে কাজ করে যাওয়া আমার প্রধান লক্ষ্য থাকবে। এছাড়া শিক্ষক-শিক্ষার্থীদের সম্মিলিত প্রয়াসে নতুন চিন্তাভাবনা বাস্তবায়ন ও দক্ষতা বৃদ্ধির জন্য নিয়মিত স্বল্প ও দীর্ঘমেয়েদী সেমিনার ও কর্মশালার আয়োজন এবং শিক্ষার্থীদের প্রতিবন্ধকতা দূরীকরণে কাজ করার পাশাপাশি ডিপার্টমেন্ট এবং ক্লাবের স্বার্থে শিক্ষার্থীদের মাঝে সুস্থ শিক্ষা চর্চা ও সংস্কৃতি গড়ে তুলতে ট্যুরিজম ক্লাব অগ্রগামী ভুমিকা রাখবে ইনশাআল্লাহ।

সভাপতি মিফতাহুল সাব্বির বলেন, যেকোন ক্লাবের একটা নিজস্ব পরিকল্পনা থাকে, উদ্দেশ্য থাকে, স্বপ্ন থাকে। আমরা আমাদের কাজের মাধ্যমে সেসব কর্মকান্ড সকলের কাছে তুলে ধরবো। আমরা সবাই জানি, পর্যটন শিল্প বিশ্ব অর্থনীতিতে একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে এবং আমাদের ক্লাব এই গতিশীল ক্ষেত্র সম্পর্কে আরও জানতে একটি দুর্দান্ত প্লাটফর্ম হিসেবে কাজ করবে। আমি আপনাকে আশ্বস্ত করতে চাই যে আমরা আমাদের ক্লাবটিকে সর্বোত্তম করতে প্রতিশ্রুতিবদ্ধ।

Shaping Tomorrows Thought এই উপপাদ্য ধারণ করে আমরা স্মার্ট ক্লাব গড়ে তুলব যা ভ্রমণের প্রতি উৎসাহ তৈরি করবে। পাশাপাশি আমাদের ক্লাব শিক্ষার্থীদের পর্যটনে ক্যারিয়ার গড়তে উদ্বুদ্ধ করে তুলতে সহায়তা করবে। এছাড়াও আমরা যে জায়গাগুলিতে ভ্রমণের উদ্দেশ্য যাই সেখানে হোস্ট কমিউনিটি সমর্থন এবং সাসটেইনেবল ট্যুরিজম ও ইকো ট্যুরিজম ডেভলপমেন্ট প্রচারের জন্যও কাজ করব।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App