×

সারাদেশ

নীলফামারীতে পুলিশ কনষ্টেবল পদে নেয়া হবে ৬৯জন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৬ মার্চ ২০২৩, ০৮:২৮ পিএম

নীলফামারীতে পুলিশ কনষ্টেবল পদে নেয়া হবে ৬৯জন

ছবি: সংগৃহীত

নীলফামারী থেকে : “চাকরি নয়, সেবা” এই মানসিকতাকে ধারণ করে শতভাগ স্বচ্ছতা ও নীরপেক্ষতার মাধ্যমে সকল ইভেন্টে উত্তীর্ণ, যোগ্য প্রার্থীরাই পাবে পুলিশে নিয়োগ’ বলেছেন নীলফামারী পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান (পিপিএম)।

তিনি আরো বলেনও, “নিয়োগ সংক্রান্ত ব্যাপারে কারো সঙ্গে কোনো প্রকার যোগাযোগ ও অবৈধ লেনদেন করে প্রতারিত না হওয়ার জন্য নিয়োগ প্রত্যাশী ও তাদের পরিবারের প্রতি অনুরোধ জানানো হয়েছে। এমনটি পরীলক্ষিত হলে, নিয়োগ বাতিলসহ আইনানুগ ব্যবস্থা নেয়া হবে”।

সোমবার (৬ মার্চ ) নীলফামারী পুলিশ সুপারের কার্যালয়ে চলতি ডিসেম্বর/২২ এ ট্রেইনি রিক্রুট কনষ্টেবল (টিআরসি) এর নিয়োগ সংক্রান্ত বিষয়ে একান্ত সাক্ষাৎকারে এসব কথা বলেন তিনি।

জেলা পুলিশ অফিস সূত্রে জানা গেছে, গত বছরের ডিসেম্বরে কনষ্টেবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করে বাংলাদেশ পুলিশ। নীলফামারী জেলায় ৬৯জনকে নিয়োগ দেয়া হবে। এ পদে আবেদন করেন মোট ২ হাজার ৪১৫জন প্রার্থী।আগামী ৯মার্চ লিখিত পরীক্ষা হবে এবং ১৯ মার্চ লিখিত পরীক্ষায় উত্তীর্ণদের মধ্য হতে মৌখিক পরীক্ষার মাধ্যমে ১০জন নারী ও ৫৯জন পুরুষ মিলে মোট ৬৯জন যোগ্য প্রার্থীদের নিয়োগের জন্য করা হবে চুড়ান্ত সুপারিশ।

এদিকে, কোন রকম অবৈধ লেনদেন এড়িয়ে শতভাগ স্বচ্ছতা আর নীরপেক্ষতার মাধ্যমে ট্রেইনি রিক্রুট কনষ্টেবল (টিআরসি) এর নিয়োগ কার্যক্রমের বিভিন্ন ইভেন্ট চলায় স্বস্থির নি:শ্বাস ফেলছে অভিভাবকসহ বিভিন্ন ইভেন্টে উত্তীর্ণ হওয়া নিয়োগ প্রত্যাশীরা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App