×

সারাদেশ

চাঁপাইনবাবগঞ্জে মা-মেয়ে হত্যায় তিনজনের ফাঁসি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৬ মার্চ ২০২৩, ০৪:০০ পিএম

চাঁপাইনবাবগঞ্জে মা-মেয়ে হত্যায় তিনজনের ফাঁসি

ছবি: ভোরের কাগজ

চাঁপাইনবাবগঞ্জে মা ও ময়ে হত্যা মামলায় তিনজনকে মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। একই সঙ্গে প্রত্যেককে ৫০ হাজার টাকা করে জরিমানা করা হয়।

সোমবার (৬ মার্চ) দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ রবিউল ইসলাম এ রায় ঘোষণা করেন। দণ্ডপ্রাপ্তদের মধ্যে দুজন রায় ঘোষণার সময় আদালতে উপস্থিত ছিলেন। অপর একজন পলাতক রয়েছেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন, চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার উপ রাজারামপুরের কুমারপাড়া মহল্লার রুবেল (৩৫), হুমায়ান কবির (৩৪) ও মাহবুব আলম (৩৫)।

অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর রবিউল ইসলাম জানান, ২০১২ সালের ৩১ আগস্ট রাতে আসামিরা কুমাপাড়ার নাসিরুদ্দীনের স্ত্রী নাসিমা বেগম ও মেয়ে শিশু নিলাকে জমি সংক্রান্ত বিরোধের জেরে গলা কেটে ও শ্বাসরোধে হত্যা করে।

পরদিন পুলিশ নিজ বাড়ি থেকে মা-মেয়ের মরদেহ ও হত্যায় ব্যবহৃত ধারালো অস্ত্র উদ্ধার করে। পরে নাসিমার বাবা তৈমুর রহমান বাদি হয়ে চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় ছয়জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন।

হত্যাকাণ্ডের সময় নাসিমার স্বামী সৌদি আরবে ছিলেন। মামলা চলাকালীন সময়ে এক আসামির মৃত্যু হয়। বাকি ৫ আসামির মধ্যে দোষ প্রমাণিত না হওয়ায় দুজনকে বেকসুর খালাস দেয়া হয়েছে। রায়ে সন্তোষ প্রকাশ করেছেন রাষ্ট্রপক্ষের আইনজীবী রবিউল ইসলাম।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App