×

বিনোদন

সালমানকে ‘ছ্যাঁচড়া’ বললেন পাক অভিনেত্রী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৫ মার্চ ২০২৩, ১১:৫৫ এএম

সালমানকে ‘ছ্যাঁচড়া’ বললেন পাক অভিনেত্রী

ছবি: সংগৃহীত

সালমানকে ‘ছ্যাঁচড়া’ বললেন পাক অভিনেত্রী

পাকিস্তানের অন্যতম পরিচিত অভিনেত্রী সাবা কামার। সম্প্রতি সালমান খানকে ‘ছ্যাঁচড়া’বলে মন্তব্য করেছে তিনি। এতে ক্ষিপ্ত নেটিজেনদের একাংশ। বিশেষ করে সালমানের ভক্তরা। পালটা কটাক্ষ করেছেন তারা।

বিষয়টি ছিল নিতান্তই মজার ছলে করা একটি মন্তব্য। মজার ছলে সাক্ষাৎকার দিতে গিয়ে সালমান খানকে ‘ছ্যাঁচড়া’ বলে বসেন পাকিস্তানি এই অভিনেত্রী।

উর্দু সিনেমা ও সিরিয়ালে অভিনয় করে পাকিস্তানে বেশ জনপ্রিয়তা পেয়েছেন সাবা। ইরফান খান অভিনীত ‘হিন্দি মিডিয়াম’র নায়িকা ছিলেন তিনি। পাকিস্তানের এক টেলিভিশন চ্যানেলে সাক্ষাৎকার দিতে গিয়েই সালমানকে নিয়ে মন্তব্য করে বসেন সাবা। সাক্ষাৎকারের সেই ভিডিও ঘিরেই এখন তোলপাড় নেট দুনিয়া।

সালমান খান সিনেমার প্রস্তাব দিলে তাকে কীভাবে না করবেন? এই প্রশ্ন সাবাকে করা হয়েছিল। জবাবে সাবা জানান, সালমানকে তিনি বড্ড ভয় পান। কিন্তু না কীভাবে করবেন? এই প্রশ্নের উত্তরেই সাবা বলে সালমানের উদ্দেশে বলে বসেন, ‘আপনি বড্ড ছ্যাঁচড়া!’

হৃতিক রোশন, ইমরান হাসমি, রীতেশ দেশমুখকে নিয়েও প্রশ্ন করা হয়েছিল সাবাকে। তাতে অভিনেত্রী জানান, দুই বাচ্চার বাবা হৃতিককে তার পোষাবে না। ইমরান হাসমির সঙ্গে সিনেমা করলে তার মুখে ক্যানসার হবে। রীতেশকে ‘বি গ্রেড অ্যাক্টর’ও বলেন সাবা। তার এমন মন্তব্যেই ক্ষিপ্ত নেটিজেনরা। “সাবা কামার কে?” এই প্রশ্ন করা হয়। পাক অভিনেত্রীকে আগে নিজের ওজন কতটা তা মেপে দেখার পরামর্শ দেন সালমান ভক্তরা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App