×

সারাদেশ

বিএনপি-জামায়াতের গুজবেই লুটপাট

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৫ মার্চ ২০২৩, ০৫:০০ পিএম

বিএনপি-জামায়াতের গুজবেই লুটপাট

ছবি: ভোরের কাগজ

রেলপথ মন্ত্রী অ্যাডভোকেট মো. নূরুল ইসলাম সুজন এমপি বলেছেন, আহমদিয়া সম্প্রদায়ের বার্ষিক জলসাকে কেন্দ্র করে বিএনপি-জামায়াত গুজব ছড়িয়ে তৌহিদী জনতার নামে বাড়িঘর, দোকানপাট ভাংচুর, অগ্নিসংযোগ ও লুটপাটের ঘটনা ঘটিয়েছে। তিনি এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে জড়িতদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনার দাবি জানান।

তিনি রবিবার (৫ মার্চ) বিকালে পঞ্চগড় জেলা ছাত্রলীগের উদ্যোগে জামায়াতের দেশব্যাপী ষড়যন্ত্র, গুজব, সন্ত্রাস, নৈরাজ্য এবং অপরাজনীতি ও অগ্নিসংযোগ-লুটপাটের বিরুদ্ধে দলীয় কার্যালয়ের সামনে আয়োজিত শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ দাবি জানান।

তিনি আরো বলেন, বিএনপি-জামায়াত ধর্মের নামে,ইসলামের নামে মানুষে মানুষে বিভেদ তৈরী এবং আন্দোলনের নামে সন্ত্রাস করে নিজেদের ফায়দা লুটতে চায়। তারা সরকারের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালিয়ে মানুষকে বিভ্রান্ত করার চেষ্টা করছে। তাদের এই অপচেষ্টা ঐক্যবদ্ধ ভাবে প্রতিহত করতে হবে।

মো. নূরুল ইসলাম সুজন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আন্তরিক প্রচেষ্টায় বাংলাদেশ আজ বিশ্বের বুকে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। বিএনপি-জামায়াত কোনভাবেই তা মেনে নিতে পারছে না। তাই তারা পদযাত্রার নামে দেশে আবারো পেট্রোল বোমার রাজনীতি শুরু করার অপচেষ্টা চালাচ্ছে। আন্দোলনের নামে এবং গুজব ছড়িয়ে তারা দেশকে অস্থিতিশীল করতে চায়। আমরা তাদেরকে এই সুযোগ আর দেবো না। পঞ্চগড়ের আওয়ামী লীগ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে থেকে বিএনপি-জামাতের সকল নৈরাজ্যের উপযুক্ত জবাব দেবে।

তিনি আরো বলেন, আওয়ামী লীগ জনগণনের সাথে উন্নয়নের পক্ষে, জনগণও আওয়ামী লীগের পক্ষে। জনগণ আওয়ামী লীগের কর্মসূচিতে যোগ দিয়ে সফল করেছে। মানুষের কথা ভেবেই এই শান্তি সমাবেশ।

জেলা ছাত্রলীগের সভাপতি আবু মো. নোমান হাসানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভাপতিত্বে শান্তি সমাবেশে অন্যান্যের মধ্যে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার সাদাত সম্রাটসহ সভাপতি নাঈমুজ্জামান মুক্তাসহ জেলা-উপজেলার নেতারা বক্তব্য রাখেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App