×

বিনোদন

প্রাক্তন প্রেমিকের সঙ্গে বিমানবন্দরে জাহ্নবী?

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৫ মার্চ ২০২৩, ১১:৪৩ এএম

প্রাক্তন প্রেমিকের সঙ্গে বিমানবন্দরে জাহ্নবী?

ছবি: সংগৃহীত

প্রাক্তন প্রেমিকের সঙ্গে বিমানবন্দরে জাহ্নবী?

কর্মজীবনের চেয়ে তার ব্যক্তিগত জীবন বেশি চর্চায় থাকে শ্রীদেবী ও বনি কপুর কন্যা জাহ্নবী কাপুরে। গুঞ্জন রয়েছে জাহ্নবী নাকি শিখর পাহাড়িয়ার সঙ্গেই সম্পর্কে রয়েছেন। যদিও এই প্রসঙ্গে কখনও মুখ খোলেননি এ অভিনেত্রী। ফিল্মি নিয়ে না হলেও প্রেম নিয়ে তার চর্চা একবারে চরমে।

এবার বনি কপুর আর জাহ্নবীর সঙ্গে বিমানবন্দরে পাপারাৎজ্জিদের লেন্সবন্দি হলেন অভিনেত্রীর প্রাক্তন প্রেমিক শিখর পাহাড়িয়া। যদিও শিখরের সঙ্গে সম্পর্ক ভাঙার পরও বিটাউনের একাধিক পার্টিতে নজর কেড়েছেন জাহ্নবী-শিখর।

বিমানবন্দরে জাহ্নবীর বাবা বনি কপুরের সঙ্গে এন্ট্রি দিতে দেখা গিয়েছে প্রাক্তন প্রেমিক শিখর পাহাড়িয়াকে। পাপারাৎজ্জিদের ক্যামেরায় সেই ছবি ধরা পরতেই তা ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায় নেটপাড়ায়। এরপরই প্রশ্ন উঠে, বিদেশে জন্মদিন সেলিব্রেট করতেই শিখরের সঙ্গে দেশ ছাড়লেন জাহ্নবী?

বিমানবন্দরে জাহ্নবী আর শিখরকে ফ্রেমবন্দি করতে ব্যস্ত পাপারাৎজ্জিরা। কিন্তু, ফোনের দিকে মুখ গুজে পাপারাৎজ্জিদের এড়িয়ে যাওয়ার চেষ্টা জাহ্নবীর প্রাক্তন প্রেমিকের। জাহ্নবী, শিখর পাহাড়িয়ার সঙ্গে বিমানবন্দরে সেলেব পাপারাৎজ্জিদের লেন্সবন্দী হলেন বলি প্রযোজক বনি কপুর।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App