×

সারাদেশ

দৌলতপুরে যুবলীগের শোডাউন ও শান্তি সমাবেশ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৫ মার্চ ২০২৩, ১০:৪৭ পিএম

দৌলতপুরে যুবলীগের শোডাউন ও শান্তি সমাবেশ

কুষ্টিয়ার দৌলতপুরে যুবলীগের শান্তি সমাবেশের আগে সড়ক প্রদক্ষিণকালে বিশাল শোডাউনের একাংশ। ছবি: ভোরের কাগজ

দৌলতপুরে যুবলীগের শোডাউন ও শান্তি সমাবেশ

কুষ্টিয়ার দৌলতপুরে শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের সভাপতি বুলবুল আহমেদ টোকেন চৌধুরী। ছবি: ভোরের কাগজ

কুষ্টিয়ার দৌলতপুরে যুবলীগের উদ্যোগে বিশাল মোটরসাইকেল শোডাউন ও শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সমাবেশ থেকে দ্বাদশ জাতীয় নির্বাচনকে সামনে রেখে জামায়াত-বিএনপির নানামুখী ষড়যন্ত্রের বিরুদ্ধে সোচ্চার হয়ে উপযুক্ত জবাব দেয়ার কথা জানান নেতারা। আর এ জন্য দলীয় অভ্যন্তরীণ ভেদাভেদ ভুলে আওয়ামী লীগের সকল পর্যায়ের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হওয়ার জানানো হয়।

রবিবার (৫ মার্চ) বিকালে দৌলতপুর উপজেলার বোয়ালিয়া, আড়িয়া ও খলিসাকুণ্ডি ইউনিয়ন যুবলীগের যৌথ আয়োজনে স্থানীয় বড়গাংদিয়া ডিগ্রি কলেজ মাঠে এই সমাবেশ অনুষ্ঠিত হয়। এর আগে দুপুরে বিশাল মোটরসাইকেল শোডাউন করা হয়। মোটরসাইকেলের দীর্ঘ বহর দুপুর থেকে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে নেতাকর্মীরা সমাবেশস্থলে উপস্থিত হন।

সমাবেশে প্রধান অতিথি ছিলেন, দৌলতপুর উপজেলা যুবলীগের সভাপতি বুলবুল আহমেদ টোকেন চৌধুরী। প্রধান বক্তা ছিলেন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদের। সভাপতিত্ব করেন, বোয়ালিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি আমাদুল কবির রিপন।

[caption id="attachment_411843" align="aligncenter" width="1599"] কুষ্টিয়ার দৌলতপুরে শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের সভাপতি বুলবুল আহমেদ টোকেন চৌধুরী। ছবি: ভোরের কাগজ[/caption]

সমাবেশে বক্তব্য দেন- উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক জাহেরুল ইসলাম, খলিসাকুণ্ডি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রুহুল আমিন, বোয়ালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান মহিউদ্দিন বিশ্বাস, হোগলবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম জাদু মোল্লা, বোয়ালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামরুজ্জামান, ফিলিপনগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান ফজলুল হক কবিরাজ, মথুরাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান সরদার হাসেম উদ্দিন হাসু।

সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে বুলবুল আহমেদ টোকেন চৌধুরী বলেন, জাতীয় নির্বাচনকে সামনে রেখে জামায়াত-বিএনপি নতুন করে ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। তারা নাশকতা শুরু করেছে, আগুন সন্ত্রাসের মাধ্যমে দেশে আবার নৈরাজ্য সৃষ্টির চেষ্টা করছে। জামায়াত-বিএনপির দেশকে অস্থিতিশীল করে তোলার সকল ষড়যন্ত্র মোকাবিলার জন্য সবাইকে প্রস্তুত থাকতে হবে। ষড়যন্ত্রকারী জামায়াত-বিএনপিকে দাঁতভাঙা জবাব দিতে উপজেলা যুবলীগ সব সময় মাঠে থাকবে।

প্রভাবশালী যুবলীগ নেতা বুলবুল আহমেদ টোকেন চৌধুরী আরো বলেন, আগামী জাতীয় নির্বাচন হবে প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষে নির্বাচনে যে কোনো মূল্যে আওয়ামী লীগকে বিজয়ী করতে হবে। এ জন্য এখন থেকেই দলীয় অভ্যন্তরীণ কোন্দল মিটিয়ে ফেলতে হবে। দৌলতপুর উপজেলা আওয়ামী লীগ ও যুবলীগের নেতাকর্মীদের সকল ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

উপজেলা যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক বখতিয়ার রহমান বাচ্চুর সঞ্চালনায় সমাবেশে আরো বক্তব্য দেন- উপজেলা আওয়ামী লীগের সদস্য মামুন কবিরাজ, পিয়ারপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সোহেল রানা বুলবুল, উপজেলা যুবলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুল্লাহেল মাসুদ সুইট, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম-আহ্বায়ক আব্দুল্লাহ বিন জোহানী তুহিন প্রমুখ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App