×

সারাদেশ

ঝিকরগাছায় ফুলের শেড ভেঙে দেয়ার অভিযোগ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৫ মার্চ ২০২৩, ১০:৩৬ পিএম

ঝিকরগাছায় ফুলের শেড ভেঙে দেয়ার অভিযোগ

ছবি: ভোরের কাগজ

যশোরের ঝিকরগাছা উপজেলার ফুলের রাজধানী খ্যাত গদখালী-পানিসারায় একটি ফুলের শেড ও সেডের জারবেরা ফুলগাছ ভেঙে দেয়ার অভিযোগ উঠেছে।

ঘটনাটি ঘটেছে শনিবার বিকেলে পানিসারা হাড়িয়ার মোড়ে শাহাজাহান আলী মেম্বারের জারবেরা সেডে।

রবিবার সন্ধ্যায় শাহাজাহান আলী মেম্বার অভিযোগ করে বলেন, শনিবার বিকেল সাড়ে চারটার দিকে যশোর সদরের ঘোষপাড়া রোড এলাকার বাসিন্দা মাহাবুবুর রহমান নামের এক যুবক ও তার সঙ্গে থাকা তিনজন মহিলা তালা লাগানো ফুল ক্ষেতের নেট ও বাশের বেড়া ভেঙে ভেতরে প্রবেশ করে। এরপর উল্লেখিত চারজনের হাটাহাটিতে ক্ষেতের বেশ কিছু জারবেরা ফুলগাছ ভেঙ্গে যায়। বিষয়টি দেখতে পেয়ে শাহাজাহান আলী মেম্বারের বৃদ্ধমাতা মনোয়ারা বেগম (৮০) ও স্ত্রী কোহিনুর বেগম (৫৫) তাদের কাছে এগিয়ে যায় ও বন্ধ থাকা ক্ষেত থেকে বেরিয়ে যেতে বলে।

এসময় মাহাবুবুর রহমানগংরা শাহাজাহান আলী মেম্বারের বৃদ্ধমাতা ও স্ত্রীকে ধাক্কা দিলে তারা ফুলক্ষেতের মধ্যে পড়েগিয়ে আহত হয়। পরে বিষয়টি জানাজানি হলে স্থানীয়রা ঘটনাস্থলে যায় ও উভয় পক্ষের মধ্যে বাকবিতান্ডা ও ধাক্কাধাক্কি হয়। দর্শনার্থীরা কর্তৃক ক্ষেতমালিকের বৃদ্ধমাতা ও স্ত্রী লাঞ্ছিতের বিষয়টি নিয়ে স্থানীয় ব্যবসায়ীদের মাঝে তীব্র ক্ষোভের সৃষ্টি হয়েছে। ফুলচাষের সৃষ্ট পরিবেশ রক্ষায় স্থানীয় জনপ্রতিনিধিসহ প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করেছেন শাহাজাহান আলী মেম্বার।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App