×

জাতীয়

রাজধানীতে মাইক্রোবাসের ধাক্কায় কলেজ শিক্ষার্থীর মৃত্যু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৪ মার্চ ২০২৩, ১১:৪৯ এএম

রাজধানীতে মাইক্রোবাসের ধাক্কায় কলেজ শিক্ষার্থীর মৃত্যু

নিহত আরাফাত ইসলাম তানভির। ছবি: সংগৃহীত

রাজধানীর আরামবাগে মাইক্রোবাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী আরাফাত ইসলাম তানভির (২০) নামে এক কলেজ শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।

শনিবার (৪ মার্চ) সকাল সাড়ে ৯টার দিকে চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।

নিহতের দাদি আসমা খাতুন জানান, নারায়নগঞ্জের সোনারগাঁও উপজেলার মামুদি গ্রামের মো. আলমিনের ছেলে। তানভির পরিবারের সাথে দক্ষিণ কমলাপুর কবরস্থান রোডে একটি বাসায় থাকতেন। আবুজর গিফারি কলেজের উচ্চ মাধ্যমিক প্রথমবর্ষের ছাত্র তিনি।

হাসপাতালে মৃত তানভিরের পরিচিত সালমান ইসলাম সাকিব জানান, শুক্রবার রাতে সাব্বির ও অমিত নামে দুই বন্ধুকে নিয়ে এলাকাতেই একটি অনুষ্ঠানে যান। সেখান থেকে নিজের মোটরসাইকেলে বন্ধুদের নিয়ে ঘুরতে বের হন। মোটরসাইকেল চালাচ্ছিলেন তানভির নিজেই। রাত সাড়ে ১২টার দিকে আরামবাগ রয়েল ডিলাক্স বাস কাউন্টারের পাশে হাইস মাইক্রোবাস ধাক্কায় মোটরসাইকেল থেকে ছিটকে রাস্তায় পড়ে যান ৩ জন। এতে গুরুতর আহত হন তানভির। দ্রুত ঢাকা মেডিকেলের জরুরী বিভাগে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় সকালে সেখানে মৃত্যু হয় তার।

ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। ঘটনাটি মতিঝিল থানা পুলিশ তদন্ত করে দেখছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App