×

সারাদেশ

মাদ্রাসাছাত্রীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৪ মার্চ ২০২৩, ০৮:৩১ পিএম

মাদ্রাসাছাত্রীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার

ছবি: ভোরের কাগজ

গাইবান্ধার সাঘাটা উপজেলায় মাদ্রাসাছাত্রীকে ধর্ষণের অভিযোগে তুহিন মিয়া (২০) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার (৪ মার্চ) বিকেলে আদালতে মাধ্যমে তাকে জেল হাজতে পাঠানো হয়েছে।

গ্রেপ্তারকৃত তুহিন মিয়া উপজেলার কচুয়া ইউনিয়নের গাছাবাড়ী গ্রামের আমির উদ্দিনের ছেলে। এই ঘটনায় ভুক্তভোগীর বাবা বাদী হয়ে তুহিন মিয়াসহ দুইজনের নাম উল্লেখ করে সাঘাটা থানায় একটি মামলা দায়ের করেন। ওই ছাত্রী স্থানীয় একটি মাদ্রাসায় সপ্তম শ্রেণীতে লেখাপড়া করে।

পুলিশ জানায়, গাছাবাড়ী গ্রামের মাসুদ মিয়া ঢাকায় অবস্থান করায় তার স্ত্রী বাড়িতে একাই থাকেন। বেশ কয়েকদিন ধরে ওই ছাত্রী শিল্পী বেগমের সাথে রাতে ঘুমাতো। গত ২ ফেব্রুয়ারি আমির উদ্দিনের ছেলে তুহিন মিয়া শিল্পী বেগমের সহায়তায় ওই ঘরে ঢোকে। এক পর্যায়ে শরবতের সাথে ঘুমের ট্যাবলেট মিশিয়ে অচেতন করে ভোর রাতে ওই ছাত্রীকে ধর্ষণ করে। সকালে ধর্ষণের ঘটনাটি ওই ছাত্রী তার পরিবারকে জানায়।

এদিকে, এই ঘটনা দামাচাপা দিতে তুহিন মিয়ার পরিবার ও শিল্পী বেগম শুক্রবার দিনভর চেষ্টা চালায়। পরে বিকেলে মেয়েটি অসুস্থ হয়ে পড়লে বিষয়টি পুলিশকে জানানো হয়। শুক্রবার রাতে ভুক্তভোগীর বাবা বাদী হয়ে সাঘাটা থানায় তুহিন মিয়া ও শিল্পী বেগমকে আসামি করে মামলা দায়ের করেন। মামলার পর রাতেই পুলিশ অভিযান চালিয়ে তুহিন মিয়াকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন সাঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজু মিয়া। তিনি বলেন, ভুক্তভোগী ওই ছাত্রীর ডাক্তারি পরীক্ষা করা হয়েছে। অপর আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App