×

সারাদেশ

বনযোগীছড়া ইউপি চেয়ারম্যানকে প্রাণনাশের চেষ্টা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৪ মার্চ ২০২৩, ০৪:০৭ পিএম

বনযোগীছড়া ইউপি চেয়ারম্যানকে প্রাণনাশের চেষ্টা

ছবি: সংগৃহীত

জুরাছড়ি উপজেলার বনযোগীছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগের যোগদানকৃত সদস্য সন্তোষ বিকাশ চাকমাকে হামলার চেষ্টা করা হয়েছে।

শুক্রবার (৩ মার্চ) রাত ৯টায় নিজ বাড়ীতে এ ঘটনা ঘটে।

খোঁজ নিয়ে জানা গেছে, চেয়ারম্যান সন্তোষ বিকাশ চাকমা জুরাছড়ি উপজেলার বনযোগীছড়া চেয়ারম্যান পাড়ার নিজ বাড়িতে অবস্থান করছিলেন। তিনি বাড়িতে অবস্থানের সময় রাত ৯টায় নিজ বাড়ির ৪০ মিটার দূরে মুখে কাপড় পরিহিত অজ্ঞাত ৬ জন অস্ত্রধারী ঔৎ পেতে থাকে। বিষয়টি খবর পেয়ে রাতে স্বজনদের সহযোগিতায় চেয়ারম্যান ঘর থেকে কোন রকমে পালিয়ে জীবন রক্ষা করে। পরে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছালে অস্ত্রধারীরা পালিয়ে যায়।

বনযোগীছড়া ইউপি চেয়ারম্যান সন্তোষ বিকাশ চাকমা বলেন, এমন ঘটনা ঘটবে কল্পনা করিনি। জীবনে বড় একটি বিপদ গেল গত রাতে।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদের সদস্য প্রর্বতক চাকমা জানান, শান্তিপূর্ণ পরিবেশেকে বিশৃঙ্খলা সৃষ্টি কারিদের তীব্র নিন্দা জানাচ্ছি। তার পাশাপাশি ঘটনার জড়িতদের চিহ্নত করে দ্রুত আইনের আওয়াতায় আনার দাবি করছি।

জুরাছড়ি থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. আলমগীর হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, বিষয়টি খবর পেয়ে অদ্বিতীয় দুই সেনা বাহিনীর জোন অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল জুলকিফলী আরমান বিখ্যাত পিএসসিসহ দ্রুত ঘটনাস্থলে পৌঁছালে সন্ত্রাসীরা পালিয়ে যায়। তিনি আরো বলেন, ভুক্তভোগী চেয়ারম্যান সন্তোষ বিকাশ চাকমা এখনো সাধারণ ডাইরি করেনি। জিডি করলে প্রয়োজনীয় পদক্ষেপ নেয়া হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App