×

খেলা

পিছিয়ে থেকেও নাটকীয় জয়ে শীর্ষে রোনালদোর দল

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৪ মার্চ ২০২৩, ১১:৫৭ এএম

পিছিয়ে থেকেও নাটকীয় জয়ে শীর্ষে রোনালদোর দল

ছবি: এএফপির

সৌদি প্রো লিগে আল বাতিনের বিপক্ষে নাটকীয় এক জয় পেয়েছে ক্রিশ্চিয়ানো রোনালদোর দল আল নাসর। স্থানীয় সময় শুক্রবার রাতে ৩-১ গোলের ব্যবধানে আল বাতিনকে হারিয়ে লিগে শীর্ষেও উঠে গেছে ক্লাবটি।

এই জয়ে আল ইতিহাদকে সরিয়ে শীর্ষে উঠেছে রোনালদোর দল। এখন আল ইতিহাদের পয়েন্ট ৪৪ আর আল নাসরের ৪৬। খবর এএফপির

 এক গোলে পিছিয়ে আল নাসরের শীর্ষে উঠা ছিল প্রায় অসম্ভব হয়ে পড়েছিল। নির্ধারিত ৯০ মিনিট শেষ হলেও গোল পাচ্ছিল না তারা। রোনালদো বারকয়েক চেষ্টা করেও গোল করতে পারেননি। সেখান থেকে অবিশ্বাস্য প্রত্যাবর্তন এবং ইনজুরি টাইমে তিন গোল করে শেষ পর্যন্ত জয় নিয়ে মাঠ ছাড়া।

ম্যাচে দাপট দেখিয়ে খেললেও ১৭ মিনিটেই পিছিয়ে পড়েছিল আল নাসর। আল বাতিনকে এগিয়ে দেন রেনজো লোপেজ। ওই এক গোলের লিড নিয়ে নির্ধারিত সময় শেষ করেছিল তারা। ৯০ মিনিটের পর ইনজুরি টাইম দেয়া হয় অতিরিক্ত ১২ মিনিট। এ সময় ক্ষুধার্ত সিংহের মতো আল বাতিনের ওপর ঝাঁপিয়ে পড়ে আল নাসর।

একের পর এক আক্রমণ করতে থাকে। বারংবার সেই আক্রমণে মেলে সুফলও। যোগ করা সময়ের তৃতীয় মিনিটে গোল করে সমতা ফেরান আবদুলরহমান ঘারিব। ম্যাচ তখন একদম অন্তিম পর্যায়ে, মনে হচ্ছিল ১-১ সমতায়ই শেষ হবে। এমন সময়ে ফের চমক আল নাসরের। যোগ করা সময়ের ১২তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন মোহাম্মদ আল ফাতিল।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App