×

সারাদেশ

আত্রাইয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ২

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৩ মার্চ ২০২৩, ০৩:১৮ পিএম

আত্রাইয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ২

ছবি: সংগৃহীত

নওগাঁর আত্রাইয়ে পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। এর মধ্যে উপজেলার বান্দাইখাড়া বাজার ব্রিজ সংলগ্ন মর্মান্তিক এক দুর্ঘটনায় ১ জন নিহত হয়েছেন। বৃহস্পতিবার (৩ মার্চ) সকাল ১০টার দিকে নওগাঁ অভিমুখ থেকে আসা একটি বড় ট্রাক আত্রাই নদীর উপর নির্মিত বায়তুল্লাহ সেতুর দক্ষিণ পাশে বান্দাইখাড়া বাজার সংলগ্ন বধ্যভূমির তিন রাস্তার মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, নওগাঁ অভিমুখ থেকে আসা একটি সিমেন্ট বোঝায় বড় ট্রাক ব্রিজ পার হয়ে রাজশাহী ভবাণীগঞ্জ সড়কে হঠাৎ ব্রেক ফেল করে যাত্রী ছাউনির মধ্যে ঢুকে পড়ে। তবে ছাউনিতে যাত্রী না থাকলেও ভেতরে থাকা দুটি মোটরসাইকেল ও একটি অটোরিকশার উপর দিয়ে ওয়ালে ধাক্কা খেয়ে ট্রাক ড্রাইভার ভেতরে আটকা পড়েন। স্থানীয়রা অনেক চেষ্টার পর ড্রাইভারকে ট্রাক থেকে বের করে নওগাঁ সদর হাসপাতালে পাঠানোর পরে বৃহস্পতিবার সন্ধ্যায় তিনি মৃত্যুবরণ করেন। নিহত ট্রাক ড্রাইভারের বাড়ি নাটোর জেলায় বলে জানা গেছে।

এদিকে, দশ ঘন্টার ব্যবধানে রাত ৮ টার দিকে আত্রাই উপজেলার সাহাগোলা ইউনিয়নের ভবানীপুর গ্রামের বাদল দত্তের ছেলে আপন দত্ত (২৪) নওগাঁয় একটি বেসরকারি প্রতিষ্ঠানে কাজ শেষে নিজ মোটরসাইকেলে বাড়িতে আসার পথে সান্তাহার-নাটোর মহাসড়কের রাণীনগরের গোনা নামক স্থানে ইঞ্জিনচালিত ভটভটির সঙ্গে দুর্ঘটনার কবলে পড়ে সেখানেই মৃত্যুবরণ করেন।

খবর পেয়ে রাণীনগর থানার পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। পরে রাতেই নিহত আপনের আত্মীয় স্বজনরা থানা থেকে লাশ নিজ বাড়ি উপজেলার ভবানীপুর গ্রামের বাড়িতে নিয়ে আসে। নিহত আপনের মরদেহ (শুক্রবার) রসুলপুর শ্মশানে দাহ করা হয়েছে। বাদল দত্তের এক মাত্র ছেলের আপনের অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App