×

খেলা

সতীর্থদের সোনার আইফোন দিলেন মেসি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০২ মার্চ ২০২৩, ০৮:৩৬ পিএম

সতীর্থদের সোনার আইফোন দিলেন মেসি

ছবি: সংগৃহীত

কাতার বিশ্বকাপ জেতায় কোচিং স্টাফ ও দলের ফুটবলারদের একটি করে স্বর্ণের প্রলেপ দেয়া আইফোন উপহার দিয়েছেন আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসি। সেজন্য ৩৫টি গোল্ডেন আইফোন ১৪-এর অর্ডার করেছিলেন তিনি।

প্রতিটি ফোনে ২৪ ক্যারেটের স্বর্ণের প্রলেপে আছে। ৩৫টি ফোনের দাম পড়েছে এক লাখ ৭৫ হাজার পাউন্ড। বাংলাদেশের হিসাবে ফোনগুলোর দাম দুই কোটি ১৯ লাখ টাকার মতো। খবর দ্য সানের।

তিনি যে ফোনটি যাকে উপহার দিয়েছেন তাতে ওই ফুটবলার বা স্টাফের নাম লেখা আছে। খেলোয়াড়দের ক্ষেত্রে আছে জার্সি নাম্বার। এছাড়া আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশনের লোগো দেয়া আছে। বেন লায়ন্সের সঙ্গে পরামর্শ করে মেসি ফোনের ওই ডিজাইন ঠিক করেছেন।

সূত্র জানিয়েছে, মেসি তার সতীর্থ ও কোচিং স্টাফদের স্মরণীয় কিছু উপহার দিতে চেয়েছিলেন। আইডিজাইন গোল্ডের সিইও জানিয়েছেন, মেসিকে স্বর্ণের ঘড়ি উপহার দেয়ার পরামর্শ দেয়া হয়েছিল। তবে সেটা তার পছন্দ হয়নি। পরে স্বর্ণের আইফোন দেয়ার প্রস্তাবটি তার মনে ধরেছে।

আর্জেন্টিনা টাইব্রেকারে ৪-২ ব্যবধানে ফ্রান্সকে হারিয়ে তৃতীয় বিশ্বকাপ জিতেছে। নির্ধারিত সময়ে ম্যাচ ২-২ গোলের সমতার পর অতিরিক্ত সময়ে গড়ায়। সেখানে ৩-৩ গোলের সমতায় শেষ হয় ম্যাচ। বিশ্বকাপে আর্জেন্টিনার দলে ছিলেন ২৬জন ফুটবলার। দলটির সঙ্গে ছিলেন ৯ জন স্টাফ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App