×

সারাদেশ

যশোরে সড়ক দুর্ঘটনায় ২ মোটরসাইকেল আরোহী নিহত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০২ মার্চ ২০২৩, ১২:০৪ পিএম

যশোরে সড়ক দুর্ঘটনায় ২ মোটরসাইকেল আরোহী নিহত

ছবি: সংগৃহীত

যশোরের মণিরামপুরে সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও একজন।

বুধবার (১ মার্চ) রাত সাড়ে ১১টার দিকে যশোর-চুকনগর মহাসড়কের মণিরামপুর কলেজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, খুলনার ডুমুরিয়া উপজেলার চুকনগর এলাকার নরনিয়া গ্রামের আইয়ুব মোড়লের ছেলে মাসুদ রানা (২৫) ও একই এলাকার মৃত আলী মোড়লের ছেলে রাকিব মোড়ল (২৫)। তাৎক্ষণিক আহতের পরিচয় পাওয়া যায়নি।

স্থানীয়রা জানান, বুধবার রাত সাড়ে ১১টার দিকে তারা যশোর-চুকনগর মহাসড়কের মণিরামপুর কলেজ এলাকায় দুর্ঘটনাকবলিত একটি মোটরসাইকেল ও তিন আরোহীকে পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন তারা। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে আসেন। সেখান থেকে তারা দুর্ঘটনাকবলিত মোটরসাইকেল ও দুইজনকে মৃত অবস্থায় উদ্ধার করেন। আর গুরুতর আহত একজনকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে পাঠানো হয়। তবে দুর্ঘটনাটি কীভাবে ঘটলো তা কেউ নিশ্চিত করতে পারেননি।

নিহত মাসুদ রানার বড়ভাই রিপন হোসেন জানান, তার ভাই ভাড়ায় মোটরসাইকেল চালান। আর রাকিব মোড়ল মোটরসাইকেল সার্ভিসিংয়ের কাজ করেন। বুধবার বিকেলে তারা দুইজন মোটরসাইকেলের সরঞ্জাম কেনার জন্য যশোর শহরে গিয়েছিলেন। রাতে যশোর থেকে চুকনগরে ফিরছিলেন তারা। ফেরার পথে তারা দুর্ঘটনায় পতিত হতে পারেন। তবে মাসুদ ও রাকিবের সঙ্গে আর কে ছিলেন তা তিনি বলতে পারেননি।

মণিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান বলেন, পথচারীদের মাধ্যমে খবর পেয়ে আমরা ঘটনাস্থলে আসি। ঘটনাস্থল থেকে দুর্ঘটনাকবলিত মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। তবে কীভাবে দুর্ঘটনা ঘটেছে তা এখনো জানা যায়নি। নিহত দুইজনের মরদেহ উদ্ধার করে যশোর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আর আহত একজনকে যশোর হাসপাতালে পাঠানো হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App