×

সারাদেশ

মাদ্রাসার উন্নয়নে আমি আছি, থাকবো

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০২ মার্চ ২০২৩, ০৮:১৮ পিএম

মাদ্রাসার উন্নয়নে আমি আছি, থাকবো

ছবি: ভোরের কাগজ

আলফাডাঙ্গা পৌরসভার মেয়র ও মিঠাপুর দারুসসুন্নাহ গোরস্থান মাদ্রাসার সভাপতি মো. আলী আকসাদ ঝন্টু বলেছেন, মাদ্রাসার উন্নয়নে আমি ছিলাম, আমি আছি ও আমি থাকবো। আলফাডাঙ্গা পৌরসভাকে স্মার্ট পৌরসভাসহ আলোকিত পৌরসভার রুপান্তিত করতে পারি সে জন্য সকলে আমার জন্য দোয়া করবেন।

তিনি আরো বলেন, আদর্শ জীবন গড়তে হলে ক্বওমী মাদ্রাসার বিকল্প নেই। এদের আদর্শের কারণে সমাজের সমস্ত খারাপ কাজের অবসান ঘটবে। পাশাপাশি আল্লাহপাকের রহমত বর্ষিত হবে।

বৃহস্পতিবার (২ মার্চ) বিকালে ফরিদপুরের আলফাডাঙ্গায় ক্বওমী মাদ্রাসা বেফাক বোর্ড ও নূরানী তালিমুল কোরআন বোর্ড কর্তৃক জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে।

পৌরসভার মিঠাপুর দারুসসুন্নাহ গোরস্থান মাদ্রাসা প্রাঙ্গণে ১৩ জন জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীকে এ পুরস্কৃত করা হয়। সেইসাথে শতাধিক শিক্ষার্থীদের কোরআন শরীফ ছবক দেওয়া হয়ে হয়েছে। পরে মাদ্রাসা উন্নয়ন ও শিক্ষার্থীদের লেখাপড়ার মান্নোয়ন নিয়ে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়।

এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলফাডাঙ্গা পৌরসভার মেয়র ও মাদ্রাসাটির সভাপতি মো. আলী আকসাদ ঝন্টু ছাড়াও উপস্থিত ছিলেন মিঠাপুর দারুসসুন্নাহ গোরস্থান মাদ্রাসার মুহতামিম মুফতি সিরাজুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য দেন, অন্যদের মধ্যে আলফাডাঙ্গা পৌরসভার প্যানেল মেয়র মো. ইউসুফ হোসেন, পৌর কাউন্সিলর মোহাম্মাদ শাহবুল আলম মাদ্রাসাটির পরিচালনা কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মামুন শেখ প্রমুখ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App