×

সারাদেশ

বাঘায় আহত এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০২ মার্চ ২০২৩, ০৮:৩০ পিএম

বাঘায় আহত এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু

ছবি: ভোরের কাগজ

রাজশাহীর বাঘায় মোটরসাইকেল দুর্ঘটনার ৪ দিনপর এসএসসি পরীক্ষার্থী নয়ন আহম্মেদ (১৬) মৃত্যুবরণ করেছে।

বৃহস্পতিবার (২ মার্চ) দুপুর সাড়ে ১২টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে আইসিইউসিতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নয়ন আহম্মেদ আড়ানী ইউনিয়নের বেড়েরবাড়ি মোল্লাপাড়া গ্রামের কাজল আহম্মেদের ছেলে।

জানা যায়, ২৭ ফেব্রুয়ারি নয়ন আহম্মেদ ও তার বন্ধু অনিক হোসেনকে নিয়ে আড়ানী বাজার থেকে মোটরসাইকেল যোগে নিজ বাড়িতে যাচ্ছিল। পথিমধ্যে আড়ানী ইউনিয়নের কটার মোড় এলাকায় অটোভ্যানের মুখোমুখি সংঘর্ষে দুজনেই আহত হয়। গুরুতর আহত নয়ন আহম্মেদেেক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে আইসিইউতে ৪ দিন চিকিসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নয়ন আহম্মেদের বাবা কাজল আহম্মেদ মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, বৃহসপতিবার বাদ মাগরিব জানাজা নামাজ শেষে এলাকার কবরস্থানে দাফন করা হয়েছে। বাউসা হারুন-অর-রশিদ শাহ্ দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনীসুর রহমান বলেন, আমার শিক্ষা প্রতিষ্ঠান থেকে নয়ন আহম্মেদের আগামী ৩০ এপ্রিল এসএসসি পরীক্ষায় অংশ নেওয়ার কথা ছিল।

বাঘা থানার পরিদর্শক (তদন্ত) আবদুল করিম বলেন, রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যাওয়ার বিষয়টি শুনেছি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App