×

সারাদেশ

নেত্রকোণায় সস্ত্রীক বিএনপি নেতা নিহত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০২ মার্চ ২০২৩, ০৪:৩৯ পিএম

নেত্রকোণায় সস্ত্রীক বিএনপি নেতা নিহত

ছবি: ভোরের কাগজ

নেত্রকোণায় বাসের সাথে মোটরসাইকেল দুর্ঘটনায় সস্ত্রীক নিহত হয়েছেন বিএনপি নেতা আজহারুল ইসলাম চৌধুরী নান্টু (৪৫)। একই সাথে গুরুতর আহত হয়েছে তার শিশুকন্যা।

বৃহস্পতিবার (২ মার্চ) সকাল সোয়া ১০টার দিকে নেত্রকোনা-মদন-খালিয়াজুরী সড়কের আটপাড়া উপজেলার মাটিকাটা এলাকায় এই দুর্ঘটনা হয়।

নিহতরা হচ্ছেন, আজহারুল ইসলাম চৌধুরী নান্টু খালিয়াজুরী উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক, নেত্রকোণা সরকারি কলেজের সাবেক পাঠকক্ষ সম্পাদক ছিলেন। তার স্ত্রী নাইস আক্তার (৩৮)।

আজহারুল ইসলাম চৌধুরী উপজেলার মেন্দিপুর ইউনিয়নের সাতগাঁও গ্রামের শিক্ষক লুৎফুর রহমান চৌধুরীর ছেলে। আহত তার শিশু মেয়ে চৌধুরী ফারিয়া আক্তার (৯)। আজহারুল ইসলাম নেত্রকোণা শহরের নাগড়া এলাকায় স্ত্রী-সন্তান নিয়ে বসবাস করে আসছিলেন।

বিষয়টি নিশ্চিত করেছেন জেলা বিএনপির সদস্য সচিব রফিকুল ইসলাম হিলালী, খালিয়াজুরী উপজেলা বিএনপির আহবায়ক আব্দুর রউফ স্বাধীন ও আটপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উজ্জ্বল কান্তি সরকার।

স্থানীয়দের বরাতে ওসি উজ্জ্বল কান্তি সরকার জানান, খালিয়াজুরী গ্রামের বাড়ি থেকে স্ত্রী ও মেয়েকে নিয়ে মোটরসাইকেল চালিয়ে নাগড়ার বাসায় যাচ্ছিলেন আজহারুল ইসলাম। পথে মাটিকাটা নামক এলাকায় পৌঁছালে পিছন দিক থেকে খান এন্টারপ্রাইজ নামের একটি বাস বেপরোয়া গতিতে মোটরসাইকেলটিকে ওভারটেক করছিল। এ সময় বাসের ধাক্কায় মোটরসাইকেলটি ছিটকে রাস্তার পাশে পড়ে গেলে মোটরসাইকেলে থাকা তিনজনই গুরুতর আহত হন। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে নেত্রকোণা আধুনিক সদর হাসপাতালে পাঠান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজহারুল ইসলাম চৌধুরী মারা যান। বাকিদের উন্নত চিকিৎসার জন্যে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে তার স্ত্রীর মৃত্যু হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App