×

বিনোদন

চঞ্চল মাহিয়া মাহি!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০২ মার্চ ২০২৩, ০৪:৫৪ পিএম

টেলিভিশন ও সিনেমায় অভিনয়ের পর এবার ওয়েব সিরিজেও অভিষেক হচ্ছে ঢালিউডের মাহিয়া মাহির। ‘ওভার ট্রাম্প’ নামে ওয়েব সিরিজে তার বিপরীতে দেখা যাবে চঞ্চল চৌধুরীকে। এই নিয়ে ভীষণ উচ্ছ্বসিত মাহিয়া মাহি।

ঢালিউডের জনপ্রিয় এই নায়িকা বলেন, ‘এটি আমার প্রথম ওয়েব সিরিজ। চঞ্চল ভাইয়ের সঙ্গে কাজ করতে গিয়ে প্রথমে খানিকটা ভয় পাচ্ছিলাম। কারণ তিনি তো অনেক বড় মাপের অভিনেতা। কিন্তু চঞ্চল ভাই এত বেশি সহযোগিতাপরায়ণ, আমি বুঝতেই পারিনি যে আমি তার সঙ্গে অভিনয় করছি। এছাড়া, অন্যান্য সহশিল্পী যাদের পেয়েছি সবাই অনেক হেল্পফুল (সহায়তাকারী) ছিলেন। ভালো একটা টিম ছিল। সব মিলিয়ে নির্মাণও ছিল দুর্দান্ত। এখন অপেক্ষা করছি দর্শকের সঙ্গে কাজটি দেখার।’ ছয় পর্বের সিরিজটি নির্মাণ করেছেন বাশার জর্জিস।

অন্যান্য অভিনেতা ও অভিনেত্রীদের মতো মাহিয়া মাহিও কি ওয়েব সিরিজের পথেই হাঁটবেন? তার একান্ত নির্লিপ্ত জবাব- ‘যারা নাটক ছেড়ে ওটিটিতে অভিনয় করছেন, এটা তাদের একান্তই ব্যক্তিগত বিষয়। আমার কাছে মাধ্যম কোনো বড় বিষয় নয়। ওটিটিতে ভালো কাজ হলে করব। তাই বলে টিভি নাটক বাদ দিতে হবে এটা মনে করি না। টিভি নাটকেও কিন্তু ভালো ভালো কাজ হচ্ছে। আমাদের অনেক নাটক দেখে কলকাতার দর্শক প্রশংসা করছেন। একটু খেয়াল করে দেখবেন, দিনশেষে দর্শক ভালো কাজের কথাই মনে রাখেন।’

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App