×

সারাদেশ

মাগুরায় তৃতীয় শ্রেণীর ছাত্রীকে ধর্ষণচেষ্টা, অভিযুক্ত আটক

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৮ ফেব্রুয়ারি ২০২৩, ০৫:৩০ পিএম

মাগুরায় তৃতীয় শ্রেণীর ছাত্রীকে ধর্ষণচেষ্টা, অভিযুক্ত আটক

ছবি: ভোরের কাগজ

মাগুরার শালিখায় তৃতীয় শ্রেণীর এক এতিম ছাত্রীকে ধষর্ণের চেষ্টার অভিযোগে সোরাপ মোল্যা (৪৫) নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। সোমবার (২৮ ফেব্রুয়ারি) রাতে গ্রেপ্তার করা হয়। এর আগে গত বৃহস্পতিবার উপজেলার শতখালী ইউনিয়নের পাঁচকাহুনিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

মামলার বাদী ও ভুক্তভোগীর সৎ মা জানান, তার তৃতীয় শ্রেণী পড়ুয়া মেয়েকে স্কুল থেকে বাড়ি ফেরার পথে মখছেদ মোল্যার ছেলে সোরাপ মোল্যা (৪৫) বিস্কুট ও টাকা দেয়ার প্রলোভন দেখিয়ে পাশের পেয়ারা বাগানে নিয়ে মুখে কাপড় বেঁধে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে।

শিশুটির সৎ মা আরো জানান, ওই ঘটনার পর মেয়ে বাড়ি এসে কেঁদে সমস্ত ঘটনা খুলে বললে আমরা স্কুলের প্রধান শিক্ষিকা তপতী রানী খাঁকে ঘটনা জানানো হয়। পরে প্রধান শিক্ষিকা স্কুলের সভাপতিকে অবগত করেন।

তিনি আরো বলেন, স্বামী মারা যাওয়ার পর চার ছেলে-মেয়েসহ অসুস্থ শাশুড়িকে নিয়ে পরের বাড়িতে কাজ করেও যা পায় তা দিয়েই আমাদের সংসারসহ তাদের লেখাপড়ার খরচ চলে। আমাদের দেখার কেউ নেই। আর এ সুযোগে লম্পট সোরাপ মোল্যা আমার মেয়েকে এভাবে সর্বনাশ করেছে আমি এর ন্যায্য বিচার চাই।

এ ঘটনায় পাঁচকাহুনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা তপতী রানী খাঁ বলেন, বিষয়টি আমরা শুনেছি। তবে জানার পরপরই আমি বিদ্যালয়ে মিটিং ডেকেছি। মেয়েটি আমার বিদ্যালয় তৃতীয় শ্রেণীর ছাত্রী আমার এলাকাবাসীর কাছে এর ন্যায্য বিচার দাবি করছি।

শালিখা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. বিশারুল ইসলাম বলেন, এ ঘটনায় ভুক্তভোগীর সৎ মা বাদী হয়ে শালিখা থানায় একটি মামলা দায়ের করেছেন (মামলা নং ১২, তারিখ ২৮/০২/২০২৩)। ধারা ২০০০ সালের নারী ও শিশুনির্যাতন আইন (সংশোধনী ২০০৩) এর ৯(১) তৎসহ পেনাল কোড ১৯০/২০১/৫১১ ধারা এবং ২০১৩ সালের আদালত অবমাননার আইনে ১৩ ধারা মোতাবেক মামলা রুজু করা হয়। এ ছাড়া ভুক্তভোগীর মেডিকেল পরীক্ষা করা জন্য মাগুরা সদর হাসপাতালে প্ররেণ করা হয়েছে। মামলাটি তদন্তাধীন রয়েছে বলেও জানান তিনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App