×

জাতীয়

বেসিস সফট এক্সপোতে দীপ্তপ্লে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৮ ফেব্রুয়ারি ২০২৩, ০৬:২৫ পিএম

বেসিস সফট এক্সপোতে দীপ্তপ্লে

ছবি: সংগৃহীত

বেসিস সফট এক্সপোতে দীপ্তপ্লে

‘ওয়েলকাম টু স্মার্টভার’ স্লোগান নিয়ে গত ২৩ শে ফেব্রুয়ারি ২০২৩ শুরু হয়ে ২৬ শে ফেব্রুয়ারি ২০২৩ পর্যন্ত হয়েছিল দক্ষিণ এশিয়ার তথ্য ও যোগাযোগ প্রযুক্তি খাতভিত্তিক সবচেয়ে বড় প্রদর্শনী বেসিস সফট এক্সপো-২০২৩।

বেসিস সফট এক্সপো ২০২৩ উপলক্ষে হল-২, স্টল: এস-৪২ -এ এসে দীপ্তপ্লে অ্যাপ ইনস্টল করলেই ১ মাসের সাবস্ক্রিপশন ফ্রি পেয়েছিল ভিজিটররা।

দীপ্ত টিভির সিনিয়র এক্সিকিউটিভ (ডিজিটাল এ্যাড সেলস) মো. দেলোয়ার হোসেন বলেন, বেসিস সফট এক্সপোতে মানুষের উপচে পড়া ভীড় দেখে খুব ভাল লাগছে। কয়েক হাজার মানুষ মেলায় দেশীয় ওটিটি প্লাটফর্ম দীপ্তপ্লে স্টলে এসেছেন। জীবনের অন্যতম সেরা একটা দিন ছিল এই মেলার দিনগুলো। বেসিসকে ধন্যবাদ এমন আয়োজনের জন্য।

দীপ্তপ্লে মূলত বিনোদন অনুষ্ঠানভিত্তিক ওটিটি প্ল্যাটফর্ম। পরিবারের সবার জন্য, সব বয়সী দর্শকের উদ্দেশ্যে নির্মিত হচ্ছে সুস্থ ধারার দীপ্ত অনুষ্ঠান। নতুন নতুন সিনেমা আর সিরিজের মাধ্যমে নতুন ধরনের সব গল্প থাকছে দীপ্তপ্লে অরিজিনালসে।

রোমাঞ্চকর ফিল্ম আর ফ্ল্যাশ ফিল্ম ছাড়াও আগে দেখা যায়নি এমন অদ্ভুত সব সিরিজ নিয়ে হাজির হচ্ছে প্ল্যাটফর্মটি। এছাড়া ছোট গল্পের মতো টানটান শর্ট ফিল্ম আর আনকোরা সব বিদেশী ডাবিং সিরিয়াল থাকছে দীপ্তপ্লেতে। থাকছে দীর্ঘ সিরিজও।

দীপ্তপ্লে মূলত দীপ্ত টিভির একটি অঙ্গ প্রতিষ্ঠান। গত ৭ বছর ধরে দীপ্ত টিভি সব শ্রেণির দর্শকদের জন্য অনুষ্ঠান প্রচার করে আসছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App