×

সারাদেশ

হাটহাজারীতে বাসের ধাক্কায় নারীর মৃত্যু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৭ ফেব্রুয়ারি ২০২৩, ০৪:৪০ পিএম

হাটহাজারীতে বাসের ধাক্কায় নারীর মৃত্যু

ছবি: সংগৃহীত

চট্টগ্রামের হাটহাজারীতে অন্ধ ছেলেকে নিয়ে রাস্তা পারাপারের সময় বাসের ধাক্কায় জান্নাতুন নিশা (৫০) নামের এক নারীর মৃত্যু হয়েছে।

সোমবার (২৭ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৭টার দিকে হাটহাজারী - অক্সিজেন মহাসড়কের চৌধুরীহাট এলাকার শাহজালাল স্কুলের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত জান্নাতুন নিশা ওই এলাকার একটি আবাসিকে ভাড়া বাসায় থাকতো। তার নিজ বাড়ী নোয়াখালীর চরজব্বারের চর হাসান গ্রামে।

স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার সকালে নিহত নিশা তার অন্ধ ছেলেকে নিয়ে রাস্তা পারাপার হওয়ার সময় হাটহাজারীগামী (চট্টমেট্রো ১১-১১০১) একটি বাস সজোরে ধাক্কা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। পরে উপস্থিত লোকজন তাকে উদ্ধার করে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে।

রাউজান হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল আজম মৃত্যুর ঘটনা নিশ্চিত করেন বলেন, পুলিশ ঘটনাস্থলে যাওয়ার আগেই পরিবারের লোকজন নিহতের মরদেহ নিয়ে যায়। দুর্ঘটনার পর স্থানীয় জনতা ধাওয়া দিয়ে বাসটি আটক করলেও চালক পালিয়ে যায়। পরিবার মামলা করলে পুলিশ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। দুর্ঘটনা কবলিত গাড়িটি পুলিশের হেফাজতে নেওয়া হয়েছে বলেও তিনি জানান।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App