×

সারাদেশ

নির্বাচন হবে নির্বাচন কমিশনের অধীনেই

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৭ ফেব্রুয়ারি ২০২৩, ০৮:০৯ পিএম

নির্বাচন হবে নির্বাচন কমিশনের অধীনেই

ছবি: সংগৃহীত

আগামী জাতীয় নির্বাচন হবে নির্বাচন কমিশনের অধীনে। নির্বাচন কমিশন আমাদেরকে যেভাবে নির্দেশনা দেবে সেভাবেই আমরা দায়িত্ব পালনের জন্য প্রস্তুত রয়েছি।

সোমবার (২৭ ফেব্রুয়ারি) বিকালে চাঁদপুর জেলা পুলিশ আয়োজিত বার্ষিক পুলিশ সমবেশ, ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন।

অনুষ্ঠানে বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতির (পুনাক) সভানেত্রী ডা. তৈয়বা মুসাররাত জাঁহা চৌধুরী, অতিরিক্ত আইজিপি (প্রশাসন) মো. কামরুল আহসান ও চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি মো. আনোয়ার হোসেনসহ পুলিশের কর্মকর্তা এবং আমন্ত্রিত অতিথিরা উপস্থিত ছিলেন।

আইজিপি বলেন, দেশের প্রচলিত আইনের আলোকে আমরা প্রশিক্ষণ নিয়ে থাকি। প্রশিক্ষণ লব্ধ জ্ঞান ও অভিজ্ঞতা থেকে আমরা ইতোপূর্বে আইনশৃঙ্খলা সংক্রান্ত বহুবিধ চ্যালেঞ্জ মোকাবেলা করেছি। আগামী দিনের যে কোন চ্যালেঞ্জ মোকাবেলায় আমরা সক্ষম- এ আস্থা আমাদের রয়েছে।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী ২০৪১ সালে বাংলাদেশকে উন্নত-সমৃদ্ধ দেশ হিসেবে গড়ে তোলার ঘোষণা দিয়েছেন। সেই সঙ্গে তিনি স্মার্ট বাংলাদেশ গড়ার কথাও বলেছেন। আমরা উন্নত-সমৃদ্ধ বাংলাদেশের নাগরিকদের উপযোগী স্মার্ট পুলিশ গড়ে তোলার লক্ষ্যে কাজ করছি, যার প্রতিফলন আপনারা কনস্টেবল নিয়োগে মাঠে দেখছেন।

আইজিপি বলেন, প্রধানমন্ত্রীর নেতৃত্বে সকলের সহযোগিতায় সবাই এক প্লাটফর্মে কাজ করে আমরা জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ নিয়ন্ত্রণে এনেছি। জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ দমনে আমরা ঈর্ষণীয় সাফল্য অর্জন করেছি। জঙ্গিবাদ সন্ত্রাসবাদের বিরুদ্ধে প্রধানমন্ত্রীর শূণ্য সহিষ্ণু নীতি বাস্তবায়নের কারণেই আমরা সফলভাবে জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ নিয়ন্ত্রণ করতে সক্ষম হয়েছি।

চাঁদপুর জেলার পুলিশ সুপার মো. মিলন মাহমুদের ধন্যবাদ জ্ঞাপনের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App