×

সারাদেশ

তেলের ট্যাংকারের ধাক্কায় চট্টগ্রামে ব্যাংক কর্মকর্তার মৃত্যু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৭ ফেব্রুয়ারি ২০২৩, ০৫:০০ পিএম

তেলের ট্যাংকারের ধাক্কায় চট্টগ্রামে ব্যাংক কর্মকর্তার মৃত্যু

নিহত মাহবুবুল আলম

চট্টগ্রাম নগরীর নেভাল একাডেমির মোড়ে সড়ক দুর্ঘটনায় এক ব্যাংক কর্মকর্তা নিহত হয়েছেন। নিহত মাহবুবুল আলম (৪৩) সন্দ্বীপ থানার গাছুয়া এলাকার মৃত শামসুল আলমের ছেলে। শামসুল আলম বিসিআইসিতে কর্মরত ছিলেন। মাহবুবুল আলম বন্দর থানার জনতা ব্যাংক লিমিটেডের ড্রাইডক শাখার প্রিন্সিপাল অফিসার ছিলেন।

সোমবার (২৭ ফেব্রুয়ারি) সকাল পৌনে ১০টার দিকে এই সড়ক দুর্ঘটনার ঘটে। পরিবারের পক্ষ থেকে জানানো হয়, প্রতি দিনের মতো গতকালও মাহবুবুল আলম মোটর বাইকে করে বাসা থেকে অফিস যাবার জন্য বের হয়েছিলেন।

মারুফ নামের এক প্রত্যক্ষদর্শী বলেন, নেভাল একাডেমির মোড়ে একটি তেলের ট্যাংকার মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল আরোহী পড়ে গিয়ে গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে দ্রুত হাসপাতালে নেয়ার পথে সল্টগোলা ক্রসিং এলাকায় পৌঁছলে তিনি আমার কোলে ঢলে পড়েন। দ্রুত তাকে বন্দর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে পতেঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জায়েদ মো. নাজমুন নুর বলেন, তেলের ট্যাংকারের ধাক্কায় এক ব্যাংক কর্মকর্তার মৃত্যু হয়েছে। পরিবারের পক্ষ থেকে অভিযোগ দিলে মামলা নেয়া হবে।

এদিকে চট্টগ্রাম মেডিকেলে কলেজে মাহবুবুল আলমের মরদেহের ময়নাতদন্ত হবে। এরপর নামাজে জানাজা শেষে হালিশহর বি ব্লকে তার দাফন সম্পন্ন হবে বলে জানা গেছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App