×

সারাদেশ

কাঠালিয়ায় প্রতিপক্ষের হামলায় আহত ৪

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৭ ফেব্রুয়ারি ২০২৩, ০৫:২৯ পিএম

কাঠালিয়ায় প্রতিপক্ষের হামলায় আহত ৪

ছবি: সংগৃহীত

ঝালকাঠির কাঠালিয়ার আওরাবুনিয়া ইউনিয়নের জাঙ্গালিয়া গ্রামে জমি নিয়ে বিরোধে হামলায় প্রবাসীর স্ত্রীসহ ৪ জন আহত হয়েছে।

সরেজমিনে জানা গেছে, প্রবাসী মো. মনির মিয়ার সাথে একই বাড়ির মো. মোশারেফ মিয়ার সাথে জমি নিয়ে দীর্ঘ দিন যাবৎ বিরোধ চলে আসছিল। এ নিয়ে ২ পক্ষের ঝালকাঠি আদালতে ২টি মামলা চলমান থাকায়। গত শুক্রবার বিকেলে আদালতের নির্দেশে কাঠালিয়া থানার এএসআই মো. আমিনুলের নেতৃত্বে একদল পুলিশ সরেজমিনে গিয়ে তদন্ত করে যাওয়ার পরপরই মো. মোশারেফ মিয়া, ভাই মো. মোতালেব, তার ছেলে স্বপন, রিমন, মিজান ও শিপনসহ একদল সন্ত্রাসী মালয়েশিয়া প্রবাসী মো. মনির মিয়ার বাড়িতে হামলা করে।

এতে মনির মিয়ার স্ত্রী মোসা. রেখা বেগম (২৮), কলেজছাত্র মেহেদী (১৭), স্কুলছাত্রী আফিফা (১০) ও আব্দুল্লাহকে (৬) পিটিয়ে আহত করে ঘরে থাকা নগত ৩ লক্ষ টাকা, একটি ক্যামেরা মোবাইল, স্বর্ণের চেইন ও কানের দুল নিয়ে যায়। ঘটনার পরপরই কাঠালিয়া থানা পুলিশ ঘটনাস্থলে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। আহত ৩ জনকে প্রাথমিক চিকিৎসা করা হয়। রেখা বেগমকে আমুয়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে প্রবাসীর মা কুরছিয়া বেগম কাঠালিয়া থানায় একটি লিখিত দিয়েছেন।

আহত রেখা বেগম জানান, বর্তমানে প্রতিপক্ষ মোশারেফ মিয়াসহ তার দলবল আমাদেরকে বিভিন্ন ভাবে হুমকি দিচ্ছে, আমিসহ আমার পরিবার নিরাপত্তাহীনতায় ভুগছি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App