×

বিনোদন

পাকিস্তান প্রসঙ্গে বক্তব্য বদলালেন রণবীর কাপুর

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৬ ফেব্রুয়ারি ২০২৩, ০৪:১১ পিএম

পাকিস্তান প্রসঙ্গে বক্তব্য বদলালেন রণবীর কাপুর

ছবি: সংগৃহীত

পাকিস্তান প্রসঙ্গে বক্তব্য বদলালেন রণবীর কাপুর

সম্প্রতি পাকিস্তানে একটি অনুষ্ঠানে গিয়ে দেশটির তুমুল সমালোচনা করেছেন ভারতের কিংবদন্তি লেখক জাভেদ আখতার। সেই থেকেই ফের উত্তপ্ত ভারত-পাকিস্তানের সোশ্যাল মিডিয়া। দু জাভেদের বক্তব্যের পর পাকিস্তানি অনেক তারকাও ভারতের নিন্দা করে বক্তব্য দিয়েছেন। ভারতের তারকারাও সমানতালেই জবাব দিচ্ছেন। এবার মুখ খুললেন রণবীর কাপুরও।

গত বছর রণবীর কাপুর ‘রেড সি ফিল্ম ফেস্টিভাল’-এ গিয়ে পাকিস্তানে কাজ করার ইচ্ছা প্রকাশ করে এসেছিলেন! যার জেরে বিতর্কের মুখেও পড়তে হয় অভিনেতাকে। এবার সেই প্রেক্ষিতেই নিজের মন্তব্য শুধরে নিয়ে বড়সড় সিদ্ধান্তের কথা জানালেন রণবীর কাপুর। খবর দ্য ইন্ডিয়ান এক্সপ্রেসের।

বছর খানেক আগেই বলিউড থেকে পাকিস্তানি তারকাদের নিষিদ্ধ করা হয়েছে। পাকিস্তানের ফাওয়াদ খান, মাহিরা খানের মতো বলিউডের উঠতি তারকারা বলিউড থেকে নিজেদের গুটিয়ে নেয় এরপরই। তবে ২০২২ সালে রণবীর কাপুর পাকিস্তানে কাজ করার ইচ্ছা প্রকাশ করে নতুন করে সম্পর্ক ভাল করার ইঙ্গিত দিয়েছিলেন। এবার নিজের সেই বক্তব্য ফিরিয়ে নিলেন অভিনেতা।

সম্প্রতি ‘তু ঝুটি ম্যায় মাক্কার’ সিনেমার প্রচারে এসে অভিনেতা বলেন, “আমার আগের কথার ভুল ব্যখ্যা করা হয়েছে। দেশের থেকে শিল্প বড় নয়। অবশ্যই শিল্পকে সম্মান করি, তবে তা দেশের উর্দ্ধে নয়। আমার দেশের সঙ্গে কেউ শত্রুতা করলে তার চেয়ে আমার দেশই আমার কাছে প্রাধান্য পাবে।”

তবে পাকিস্তানি সহকর্মীদের প্রশংসা করে রণবীর আরো বলেন, “আমার কাছে সিনেমা সিনেমাই। ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’-এ ফাহাদ খানের সঙ্গে কাজ করেছি। পাকিস্তানের অনেক শিল্পী আমার পরিচিত। রাহাত ফাতেহ আলি খান, আতিফ আসলাম এদের মতো অসাধারণ শিল্পীদের বলিউডে অনেক অবদানও রয়েছে। তাই সিনেমার কোনো সীমারেখা হয় না।”

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App