×

সারাদেশ

কৃষক আবুল ফজলকে গৌরীপুর প্রেসক্লাবের সম্মাননা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৬ ফেব্রুয়ারি ২০২৩, ০৮:৩২ পিএম

কৃষক আবুল ফজলকে গৌরীপুর প্রেসক্লাবের সম্মাননা

ছবি: ভোরের কাগজ

এসিআই দীপ্ত কৃষি এ্যাওয়ার্ড-২০২২’ এর শ্রেষ্ঠ সবজি চাষী হিসেবে পুরস্কার পেয়েছেন ময়মনসিংহের গৌরীপুরের কৃষক আবুল ফজল। রবিবার (২৬ ফেব্রুয়ারি) বিকেলে গৌরীপুর প্রেসক্লাবের পক্ষ থেকে এ এ্যাওয়ার্ডপ্রাপ্ত কৃষক আবুল ফজলকে সম্মাননা স্মারক প্রদান করা হয়েছে।

গৌরীপুর প্রেসক্লাব মিলনায়তনে সংগঠনের সভাপতি ইকবাল হোসেন জুয়েলের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক শেখ মো. বিপ্লবের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী ফৌজিয়া নাজনীন।

অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা লুৎফুন্নাহার লিপি, যুব উন্নয়ন কর্মকর্তা নন্দন কুমার দেবনাথ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. সোহেল রানা পাপ্পু, বোকাইনগর ইউপি চেয়ারম্যান আল মুক্তাদীর শাহীন, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবু কাউছার চৌধুরী রন্টি, সদস্য ফারুক আহাম্মেদ, প্রথম আলোর জেলা প্রতিনিধি কামরান পারভেজ, দীপ্ত টিভির জেলা প্রতিনিধি মাহমুদুল হাসান মিলন প্রমুখ।

সম্মাননা স্মারক অনুষ্ঠানে কৃষক আবুল ফজল তার এ এ্যাওয়ার্ডটি গণমাধ্যমকর্মীদের মাঝে উৎসর্গ করেছেন।

এ সময় গৌরীপুর প্রেসক্লাবের সদস্যবৃন্দ ও উপজেলায় কর্মরত গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, কৃষক আবুল ফজল শত বছরের পতিত জমিতে সবজি চাষ করে সফলতা অর্জন করেছেন। কৃষিতে এ সাফল্যের জন্য এর আগে কৃষি সম্প্রসারণ অধিদপ্তর থেকে ময়মনসিংহ বিভাগের শ্রেষ্ঠ কৃষক নির্বাচিত হয়েছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App