×

সারাদেশ

কালাইয়ে সড়কে হতাহত ৩

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৬ ফেব্রুয়ারি ২০২৩, ০৫:৫৩ পিএম

কালাইয়ে সড়কে হতাহত ৩

ছবি: সংগৃহীত

জয়পুরহাটের কালাই উপজেলায় মোটরসাইকেল সাথে বাই সাইকেলের ধাক্কায় মাহফুজার রহমান (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। ওই ঘটনায় মটরসাইকেলের পিছনে থাকা নিহতের ভাগিনা ও সাইকেল চালক আহত হয়েছেন। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছেন।

শনিবার (২৫ ফেব্রুয়ারি) রাত ৮টায় জয়পুরহাট-বগুড়া মহাসড়কে কালাই পৌর শহরের ব্র্যাক অফিসের সামনে এ দুর্ঘটনা ঘটে। এ তথ্য নিশ্চিত করেছে কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মঈনুদ্দিন।

নিহত চালক উপজেলার পুনট ইউনিয়নের মাদাই গ্রামের ইব্রাহিম হোসেনের ছেলে। আর আহত হয়েছেন আরিফুল ইসলাম (২৫) ও সাইকেল চালক পৌরসভার থুপসাড়া মহল্লার মুকুল হোসেন (৫০)। এদের মধ্যে ইব্রাহিম হোসেন ও আরিফুল ইসলাম সম্পর্কে মামা-ভাগিনা বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সুত্রে জানা গেছে, উপজেলার পুনট থেকে কালাইয়ের দিকে আসছিলেন মাহফুজার রহমান। জয়পুরহাট-বগুড়া মহাসড়কে ব্র্যাক অফিসের সামনে পৌঁছালে একটি সাইকেলকে পিছন থেকে ধাক্কা দিলে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের উপরে ছিটকে পড়েন তিনি। এতে আহত হন মোটরসাইকেল চালক মাহফুজার, তার ভাগিনা আরিফুল ইসলাম এবং সাইকেল আরোহী মুকুল হোসেন। স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মোটরসাইকেল চালককে মৃত ঘোষণা করেন। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম মঈনুদ্দিন জানান, এ ঘটনায় কোন অভিযোগ না থাকায় বিনা ময়নাতদন্তের লাশটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App