×

জাতীয়

একই সময়ে কিশোরগঞ্জ সফরে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৬ ফেব্রুয়ারি ২০২৩, ১১:৩৭ এএম

একই সময়ে কিশোরগঞ্জ সফরে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রী

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ফাইল ছবি

একই সময়ে কিশোরগঞ্জের মিঠামইন সফর করবেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রাষ্ট্রপতি সোমবার (২৭ ফেব্রুয়ারি) মিঠামইনের কামালপুর গ্রামে নিজ বাড়িতে এসে অবস্থান করবেন। প্রধানমন্ত্রী মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) সকালে এসে সেনানিবাসের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন।

সেখান থেকে তিনি যাবেন রাষ্ট্রপতির স্থানীয় বাসভবনে। এরপর বিকেল ৩টায় প্রধানমন্ত্রী মিঠামইন সদরে হেলিপ্যাডে সুধী সমাবেশে বক্তৃতা করবেন।

জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট জিল্লুর রহমান জানান, সংসদীয় সরকার পদ্ধতিতে এটি দেশে প্রথম ঘটনা। প্রধানমন্ত্রী মিঠামইনে নির্মাণাধীন মুক্তিযোদ্ধা আবদুল হামিদ সেনানিবাসের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন।

রাষ্ট্রপতির ছোট ভাই মিঠামইন উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ আবদুল হকের সভাপতিত্বে সুধী সমাবেশে প্রধানমন্ত্রী ছাড়াও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, রাষ্ট্রপতির জ্যেষ্ঠপুত্র স্থানীয় এমপি রেজওয়ান আহাম্মদ তৌফিক বক্তব্য প্রদান করবেন।

সমাবেশ সঞ্চালনা করবেন রাষ্ট্রপতির ভাগনে মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক নেহাল আহমেদ।

অতিরিক্ত জেলা প্রশাসক গোলাম মোস্তফা জানান, রাষ্ট্রপতি মিঠামইন থেকে জেলা শহরে যাবেন। তিনি ১ থেকে ৩ মার্চ সেখানে থাকবেন এবং বিভিন্ন কর্মসূচিতে অংশ নেবেন। এরপর প্রধানমন্ত্রী ঢাকায় ফিরে যাবেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App