×

সারাদেশ

ঈশ্বরগঞ্জে যুবলীগের শান্তি সমাবেশ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৬ ফেব্রুয়ারি ২০২৩, ০৮:০২ পিএম

ঈশ্বরগঞ্জে যুবলীগের শান্তি সমাবেশ

ছবি: ভোরের কাগজ

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে দেশব্যাপী বিএনপি-জামাতের নৈরাজ্য ও তাণ্ডবের প্রতিবাদে উপজেলা যুবলীগের উদ্যোগে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। রবিবার (২৫ ফেব্রুয়ারি) বিকেলে পৌর শহরে মিছিল শেষে মুক্তিযোদ্ধা বিজয় ৭১ চত্ত্বরে এ শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়।

উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক জুনায়েদুল ইসলাম ভুইয়া সুমনের সভাপতিত্বে ও যুব নেতা মঞ্জুর মোর্শেদের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় যুবলীগের সাবেক সদস্য সাদেকুল গনি ভুইয়া রম্নমন। এ সময় অন্যানের মাঝে উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগের সাবেক সদস্য রফিকুল ইসলাম রম্নবেল, কামাল হোসেন, একরাম হোসেন বাচ্চু, আঠারবাড়ি ইউনিয়ন যুবলীগের আহবায়ক মুস্তাফিজুর রহমান স্বপন, উচাখিলা ইউনিয়ন যুবলীগের আহবায়ক মিজানুর রহমান মিজান, যুগ্ম আহবায়ক মোফাজ্জল হোসেন মায়া, সোহাগী ইউনিয়ন যুবলীগের আহবায়ক জুলহাস উদ্দিন সুজন প্রমুখ।

সমাবেশে সভাপতির বক্তব্যে জুনায়েদুল ইসলাম ভুইয়া সুমন বলেন, ইউক্রেন-রাশিয়া যুদ্ধের পর সারা বিশ্ব বিপদগ্রস্থ, বৃদ্ধি পেয়েছে জ্বালানি তেলের মূল্য। সারা পৃথিবীর মানুষ বুঝে কিন্তু বিএনপি জামায়াত শক্তি তা বুঝে না। তারা এই ইস্যুটিকে সামনে এনে বর্তমান সরকারের পতন চায়। বর্তমান প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার পতন চেয়ে তারা তত্ত্বাবধায়ক সরকার চায়।

তিনি আরো বলেন, বিএনপি জামায়াত ক্ষমতায় থেকে হাওয়া ভবন বানিয়ে লুটতরাজ করে হাজার কোটি টাকা আত্মসাৎ করেছে। বিদেশে পাচার করেছে হাজার কোটি টাকা। ছাত্র সমাজের হাতে অস্ত্র তুলে দিয়ে দেশের মানুষের বিরুদ্ধে তাদের ব্যবহার করে দেশে অশান্তি সৃষ্টি করেছিলো। বিএনপি-জামায়াত যদি আবার সেই তাণ্ডব চালানোর চেষ্টা করে তাহলে ঈশ্বরগঞ্জ উপজেলা যুবলীগ এর দাঁত ভাঙ্গা জবাব দিবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App