×

সারাদেশ

স্পিকারের সঙ্গে পীরগঞ্জ উপজেলা শিক্ষক সমিতির নেতাদের সাক্ষাৎ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৫ ফেব্রুয়ারি ২০২৩, ০৯:২৮ পিএম

স্পিকারের সঙ্গে পীরগঞ্জ উপজেলা শিক্ষক সমিতির নেতাদের সাক্ষাৎ

ছবি: ভোরের কাগজ

জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী এমপির সঙ্গে আজ শনিবার (২৫ ফেব্রুয়ারি) তার সংসদ ভবনের কার্যালয়ে তার নিজ নির্বাচনী এলাকা ২৪ রংপুর-৬ আসনের অধীন পীরগঞ্জ উপজেলা শিক্ষক সমিতির নির্বাচিত সভাপতি আনোয়ারুল ইসলাম মান্নু ও সাধারণ সম্পাদক মো. আবু আজাদ মিয়া বাবলুর নেতৃত্বে শিক্ষক সমিতির নির্বাচিত শিক্ষক নেতারা সৌজন্য সাক্ষাৎ করেন।

সাক্ষাতকালে তারা পীরগঞ্জ উপজেলায় শিক্ষাব্যবস্থার চলমান অগ্রগতি, শিক্ষার সার্বিক মানোন্নয়ন প্রভৃতি বিষয় নিয়ে আলোচনা করেন।

স্পিকার বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের সার্বিক উন্নয়নের লক্ষ্যে তথ্যপ্রযুক্তিভিত্তিক আধুনিক শিক্ষার প্রসারে যুগোপযোগী পদক্ষেপ গ্রহণ করেছেন। তার সুদক্ষ পরিচালনায় দেশে শিক্ষার হার উল্লেখযোগ্য হারে বেড়েছে। পাশাপাশি শিক্ষকদের যথাযথ কর্মপরিবেশ নিশ্চিতকরতেও সরকার বদ্ধপরিকর। পীরগঞ্জেও শিক্ষাবৃত্তি প্রদান, শিক্ষা উপকরণ বিতরণসহ অন্যান্য শিক্ষায় উদ্বুদ্ধকরণ কার্যক্রম চলমান। এসময়, শিক্ষাব্যবস্থার অধিকতর মানোন্নয়নে পীরগঞ্জ উপজেলা শিক্ষক সমিতির সহযোগিতা কামনা করেন স্পিকার।

বর্তমান সরকারের আমলে পীরগঞ্জ উপজেলায় শিক্ষাব্যবস্থার অভূতপূর্ব অগ্রগতি সাধিত হয়েছে উল্লেখ করে শিক্ষাব্যবস্থার অধিকতর মানোন্নয়নে পীরগঞ্জ উপজেলা শিক্ষক সমিতির প্রতিনিধিগণ নিরলস কাজ করে যাবেন বলে আশ্বাস প্রদান করেন নির্বাচিত শিক্ষক নেতারা। এসময় সংসদ সচিবালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App