×

সারাদেশ

মা-মেয়েকে বেঁধে টিকটক: মূল হোতা গ্রেপ্তার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৫ ফেব্রুয়ারি ২০২৩, ১১:২২ এএম

মা-মেয়েকে বেঁধে টিকটক: মূল হোতা গ্রেপ্তার

ছবি: ভোরের কাগজ

নোয়াখালীর হাতিয়ায় মা ও মেয়েকে পিলারের সঙ্গে বেঁধে নির্যাতনের ভিডিও করে টিকটকে ছড়িয়ে দেওয়ার ঘটনার মূল হোতা মো. জিল্লুর রহমানকে (২৫) গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার (২৫ ফেব্রুয়ারি) দুপুরে আসামিকে বিচারিক আদালতে সোর্পদ করা হবে। এরআগে, শুক্রবার রাত সাড়ে আটটার দিকে চট্টগ্রামের নতুন ব্রিজ এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করেন হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমির হোসেন। তিনি বলেন, গ্রেপ্তারকৃত আসামিকে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

উল্লেখ্য, হাতিয়া উপজেলার বুড়িরচর ইউনিয়নে ইদ্রিসদের সঙ্গে জমিজমা নিয়ে বিরোধ ছিল একই বাড়ির জিল্লুর রহমানসহ কয়েকজনের। এ নিয়ে তাদের মধ্যে একাধিকবার ঝগড়া হয়। গত ৯ ফেব্রুয়ারি সকালে স্কুলে যাওয়ার সময় ইদ্রিসের দশম শ্রেণিপড়ুয়া মেয়ে কুসুম আক্তারকে জিল্লুর তার লোকজন নিয়ে এলোপাতাড়ি মারধর করে। কুসুমের চিৎকারে তার মা ঝুমুর এগিয়ে এলে তাকেও মারধর শুরু করে। একপর্যায়ে মা-মেয়েকে বেঁধে নির্যাতনের ভিডিও ধারণ এবং তা টিকটকে তাদের চোর হিসেবে উপস্থাপন করে ছেড়ে দেয়। পরে এ ঘটনায় গত বুধবার ২২ ফেব্রুয়ারি থানায় একটি মামলা করেন ভুক্তভোগী কিশোরীর বাবা। মামলায় জিল্লুর রহমানকে প্রধান আসামি এবং অজ্ঞাতনামা হিসেবে আরও তিনজনকে আসামি করা হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App