×

সারাদেশ

নীলফামারীতে সন্ত্রাস-জঙ্গিবাদ করতে দেবে না আ.লীগ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৫ ফেব্রুয়ারি ২০২৩, ০৯:৪১ পিএম

নীলফামারীতে সন্ত্রাস-জঙ্গিবাদ করতে দেবে না আ.লীগ

ছবি: ভোরের কাগজ

ছাত্রলীগের ধাওয়ায় মাঠ ছাড়লো বিএনপি

‘নীলফামারীর শান্তি প্রিয় মানুষকে জিম্মি করে, নীলফামারীর মাটিতে বিএনপি জামাত জোটের এক ইঞ্চি সন্ত্রাস-জঙ্গিবাদ, জ্বালাও-পোড়াওসহ আর কোনো অসামাজিক রাষ্ট্রবিরোধী কার্যকলাপ করতে দেবে না আওয়ামী লীগ’ বলেছেন আওয়ামী লীগ নীলফামারী জেলা শাখার সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভাকেট মমতাজুল হক।

শনিবার (২৫ ফেব্রুয়ারি) সকালে জেলা সদরের পৌর মার্কেট এলাকায় বিএনপি-জামায়াত জোটের নৈরাজ্য আগুন সন্তাস, গুজব ও অপপ্রচারের বিরুদ্ধে জেলা আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

তিনি আরো বলেন, ‘ইর্ষ্যা (ঈর্ষা) হচ্ছে তোমাদের। ব্যাক ডোর দিয়ে ক্ষমতায় আসা জিয়াউর রহমানের দল। কি আদর্শটাই আছে আপনাদের? ১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধের বিরোধিতাকারী জামায়াত-রাজাকারের সাথে ঐক্য করে আপনারা ক্ষমতায় যাওয়ার যে উল্লাস করছেন, যে অপচেষ্টা চালাচ্ছেন, যে ষড়যন্ত্র করছেন এই ষড়যন্ত্রকে বাংলার মানুষ প্রতিহত করবে। বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজকে ডিজিটাল বাংলাদেশে রুপান্তরিত হয়েছে। আজকে শেখ হাসিনা অঙ্গীকার করেছে যদি আগামীতে আওয়ামী লীগকে জনগন ক্ষমতায় আনে, তাহলে গোটা বাংলাদেশকে ডিজিটাল বাংলাদেশ থেকে একটি স্মার্ট বাংলাদেশে রুপান্তরিত করবে।’

শান্তি সমাবেশে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, আওয়ামী লীগের নীলফামারী জেলা শাখার সহ-সভাপতি আহসান রহিম মঞ্জিল, হাফিজুর রশিদ মঞ্জু, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুজার রহমান, সাধারণ সম্পাদক ওয়াদুদ রহমান, পৌর আওয়ামী লীগের সভাপতি মুশফিকুল ইসলাম রিন্টু, সাধারণ সম্পাদক আরিফ হোসেন মুন প্রমুখ।

এদিকে, একই সময়ে জেলা আওয়ামীলীগের আয়োজিত শান্তি সমাবেশের অপর পার্শ্বে পথযাত্রা ও সমাবেশ করার প্রস্তুতি গ্রহণ করে জেলা বিএনপি। ওই সভাস্থল থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কুরুচিপুর্ণ স্নোগান দেয়ার অভিযোগে ছাত্রলীগের নীলফামারী জেলা শাখার সভাপতি মনিরুল হাসানা শাহ আপেল ও সাধারণ সম্পাদক মাসুদ সরকারের নেতৃত্বে ধাওয়া করে জেলা ছাত্রলীগের অন্যান্য নেতাকর্মীরা। ছাত্রলীগের ধাওযায় সভার মাঠ ছাড়ে বিএনপির নেতাকর্মীরা। পন্ড হয় বিএনপির পথযাত্রা ও সমাবেশ। পরে জেলা পুলিশ প্রশাসন পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। শান্তি সমাবেশ শেষে শহরের প্রধান প্রধান সড়কে শান্তি র‌্যালি করে আওয়ামী লীগের নীলফামারী জেলা শাখা ও অঙ্গ সংগঠনের সব নেতাকর্মীরা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App