×

জাতীয়

নিজের নয়, জনগণের ভাগ্য গড়তে এসেছি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৫ ফেব্রুয়ারি ২০২৩, ০২:৩৮ পিএম

নিজের নয়, জনগণের ভাগ্য গড়তে এসেছি

ছবি: সংগৃহীত

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, পদ্মা সেতু নির্মাণ নিয়ে অনেক অপবাদ দেওয়ার চেষ্টা করা হয়েছিল, সেটি চ্যালেঞ্জ হিসেবে নিয়েছিলাম। দুর্নীতি করে নিজের ভাগ্য গড়তে নয় দেশের মানুষের সার্বিক উন্নয়নে কাজ করতে এসেছি। তাই কেউ যখন মিথ্যা অপবাদ দেয়। সে অপবাদ নিতে আমি রাজি না।

শনিবার দুপুর দেড়টার দিকে গোপালগঞ্জের কোটালীপাড়ায় আওয়ামী লীগ আয়োজিত জনসভায় বক্তব্যে তিনি একথা বলেন। তালিমপুর তেলিহাটি উচ্চ বিদ্যালয় মাঠে এ জনসভা অনুষ্ঠিত হয়।

প্রধানমন্ত্রী বলেন, ওয়ার্ল্ড ব্যাংক অপবাদ দিতে চেষ্টা করেছিল। কিন্তু তারা সফল হয়নি। আমরা নিজেদের টাকায় পদ্মা সেতু নির্মাণ করেছি বলেই আজ এত দ্রুত কোটালিপাড়া, গোপালগঞ্জ ও টুঙ্গিপাড়া এবং দক্ষিণ অঞ্চলের সঙ্গে যোগাযোগ স্থাপন করতে পেরেছি।

কোটালীপাড়া ও টুঙ্গিপাড়া উপজেলা নিয়ে গঠিত গোপালগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য শেখ হাসিনা। দীর্ঘ চার বছর পর তিনি কোটালীপাড়ায় এলেন। বেলা পৌনে ১১টার দিকে কোটালীপাড়ায় পৌঁছান বঙ্গবন্ধুকন্যা।

প্রধানমন্ত্রীর আগমন ঘিরে প্রশাসনের পক্ষ থেকে তিন স্তরের নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়। গোটা জেলাকে নিশ্ছিদ্র নিরাপত্তার চাদরে ঢেকে রাখা হয়।

জনসভা মাঠ থেকে গোপালগঞ্জের বিভিন্ন এলাকার ৪৮টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এর মধ্যে ৪৩টি নবনির্মিত উন্নয়ন প্রকল্প উদ্বোধন ও পাঁচটি উন্নয়ন প্রকল্পের নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন তিনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App