×

সারাদেশ

আ.লীগ রাজপথে আছে, রাজপথেই থাকবে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৫ ফেব্রুয়ারি ২০২৩, ০৭:১৩ পিএম

আ.লীগ রাজপথে আছে, রাজপথেই থাকবে

শনিবার মেহেরপুর নগর উদ্যানে জেলা আওয়ামী লীগ আয়োজিত শান্তি সমাবেশে বক্তব্য রাখেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ও মেহেরপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ফরহাদ হোসেন এমপি। ছবি: ভোরের কাগজ

আ.লীগ রাজপথে আছে, রাজপথেই থাকবে

শনিবার মেহেরপুর নগর উদ্যানে জেলা আওয়ামী লীগ আয়োজিত শান্তি সমাবেশে অংশগ্রহণ করেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ও মেহেরপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ফরহাদ হোসেন এমপি। ছবি: ভোরের কাগজ

আওয়ামী লীগের জন্ম রাজপথে। আওয়ামী লীগ রাজপথে আছে, রাজপথে থাকবে। বিএনপি-জামায়াত যদি রাজপথে কোনো সহিংসতা করে, তাহলে রাজপথেই প্রতিহত করা হবে বলে হুঁশিয়ারি দিয়েছেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ও মেহেরপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ফরহাদ হোসেন এমপি।

শনিবার (২৫ ফেব্রুয়ারি) মেহেরপুর নগর উদ্যানে জেলা আওয়ামী লীগ আয়োজিত শান্তি সমাবেশে সভাপতির বক্তব্যে এ মন্তব্য করেন তিনি।

জনপ্রশাসন প্রতিমন্ত্রী বলেন, ২০১২ সাল থেকে ২০১৪ সাল পর্যন্ত আন্দোলনের নামে দেশে বিএনপি যে নৈরাজ্য সৃষ্টি করেছিল জনগণ সেটা জানে। গাছ কেটে রাস্তা অবরোধ, গাড়ি ভাঙচুর, প্রেট্রোল বোমা নিক্ষেপ, মানুষকে পুড়িয়ে মারা সবই ছিল সেই আন্দোলনে। সেই বিএনপি এখন গণতন্ত্রের কথা বলে। পেট্রোল বোমা মেরে মানুষ হত্যাই হলো বিএনপির গণতন্ত্র।

[caption id="attachment_409748" align="aligncenter" width="1600"] শনিবার মেহেরপুর নগর উদ্যানে জেলা আওয়ামী লীগ আয়োজিত শান্তি সমাবেশে অংশগ্রহণ করেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ও মেহেরপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ফরহাদ হোসেন এমপি। ছবি: ভোরের কাগজ[/caption]

তিনি আরো বলেন, আওয়ামী লীগের জন্ম রাজপথে। আওয়ামী লীগ রাজপথে আছে, রাজপথে থাকবে। বিএনপি জামায়াত যদি রাজপথে কোনো সহিংসতা করে, তাহলে রাজপথেই প্রতিহত করা হবে।

সারাদেশে বিএনপি জাময়াাতের নৈরাজ্যে ও সহিংসতার প্রতিবাদে শান্তি সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আব্দুস সামাদ বাবলু বিশ্বাস, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল মান্নান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও গাংনী উপজেলা চেয়ারম্যান এমএ খালেক, মেহেরপুর সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বারাদি ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মোমিনুল ইসলাম মোমিন, বাগোয়ান ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান সাবেক ছাত্রনেতা আইয়ুব হোসেন, বুড়িপোতা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান শাহ জামান, মেহেরপুর জেলা কৃষক লীগের সভাপতি মাহাবুবল আলম শান্তি, মেহেরপুর মহিলা যুবলীগের আহবায়ক সামিরা বশিরা পলি এবং জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুস সালাম বাধন।

জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ইব্রাহিম শাহিনের সঞ্চালনায় সমাবেশে আওয়ামী লীগসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App